চমক নিয়ে আসছেন ঐশ্বরিয়া রায়

প্রাক্তন বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া রায় বচ্চন অভিনয় থেকে অনেক দিন বিরতিতে আছেন। ২০১৮ সালে ‘ফানি খান’ সিনেমাতে সর্বশেষ দেখা গেছে এই অভিনেত্রীকে। তবে এবার চমক নিয়ে আসছেন বলিউড তারকা ঐশ্বরিয়া রায় বচ্চন। মনি রত্নমের তামিল ছবি ‘পুণ্যিয়ানি সেলভান’ দিয়ে ক্যামবাক করছেন ‘দেবদাস’ খ্যাত এই নায়িকা।

ইতিমধ্যে ছবির একটি ঝলক প্রকাশ্যে এনেছেন তিনি। ১৯ জুলাই ঐশ্বরিয়া তার ইনস্টাগ্রাম প্রোফাইলে এই ছবির একটি পোস্টার শেয়ার করেছেন। দুটি ভাগে নির্মাণ করা হবে এই সিনেমা। ২০২২ সালে মুক্তি পাবে প্রথম অংশ।

পোস্টটির সঙ্গে ঐশ্বরিয়া শিরোনামে লিখেছেন, ‘জীবনে স্বর্ণযুগ আসে। মণি রত্নমের পুণ্যিয়ানি সেলভান পিএস১।’

হিন্দুস্তান টাইমস-এর খবর, ঐশ্বরিয়া ছাড়াও এই ছবিতে অভিনয় করবেন বিক্রম, কার্তি, জয়াম রবি, তৃষা কৃষ্ণন এবং মোহন বাবু। দীর্ঘদিন পর ঐশ্বরিয়ার কামব্যাক দেখে উচ্ছ্বসিত হয়ে পড়েছেন অনুরাগীরা। সামাজিক যোগাযোগমাধ্যমে তাকে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন তারা। তার নতুন ছবির অপেক্ষায় দর্শকমহল।

গত সপ্তাহে পুদুচেরিতে ছবির শুটিং শুরু হয়েছিল। তার আগে থাইল্যান্ড এবং হায়দারাবাদে ছবির বড় একটা অংশের শুটিং হয়। মনি রত্নমের সিনেমায় ঐশ্বরিয়া এবার প্রথম নয় এর আগেও ‘গুরু’, ‘রাবণ’-এর মতো ছবিতে অভিনয় করেছেন তিনি।

তামিল লেখক কল্কি কৃষ্ণমূর্তির ঐতিহাসিক উপন্যাস ‘পুণ্যিয়ানি সেলভান’ অবলম্বনে তৈরি হচ্ছে নতুন ছবিটি। ‘পুণ্যিয়ানি সেলভান’-এ দ্বৈত চরিত্রে অভিনয় করতে দেখা যাবে ঐশ্বরিয়াকে।

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

fourteen − eight =

সর্বশেষ বিনোদন