‘অডিশনে নগ্ন হতে বলেছিল’

পর্নো ছবি বানানোর অভিযোগে অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রাকে গ্রেফতার করেছে মুম্বাই পুলিশ। রাজের বিরুদ্ধে অভিযোগ, পর্নো বানানোর পাশাপাশি তিনি তা বিশেষ অ্যাপের মাধ্যমে ছড়িয়ে দিতেন মুঠোফোনে। রাজ কুন্দ্রার গ্রেফতারের খবর প্রকাশ্যে আসতেই অভিনেত্রী-মডেল সাগরিকা সুমনের একটি ভিডিও ভাইরাল হয় সামাজিক যোগাযোগমাধ্যমে।

সুমন পুরনো সেই ভিডিওতে দাবি করেন, ২০২০ সালের আগস্টে একটি ওয়েব সিরিজে অভিনয় করার জন্য তাকে অফার করেছিলেন প্রযোজক রাজ কুন্দ্রা। চলতি বছরের ফেব্রুয়ারি মাসের সাগরিকার সেই ভিডিও রীতিমতো সামাজিক যোগাযোগমাধ্যমের আলোচনার কেন্দ্রবিন্দুতে। যেখানে অভিনেত্রী দাবি করেন, ভিডিও কলের মাধ্যমে অডিশন নেয়া হয়েছিল তার। তিন ব্যক্তি অডিশন নিয়েছিলেন। তাদের মধ্যে একজন ছিলেন রাজ কুন্দ্রাও। অডিশনে নাকি তাকে পোশাক খোলার নির্দেশ দেয়া হয়।

দ্য টাইমস অব ইন্ডিয়াকে সাগরিকা সুমন আরো বলেন, ‘আমি মডেলিং করি। ইন্ডাস্ট্রিতে ৩-৪ বছর ধরে কাজ করছি। অনেক কাজ করেছি বলতে পারি না। লকডাউনের সময়ে আমার সঙ্গে এমন বেশ কিছু ঘটনা ঘটে, যা আজ বলতে চাই। ২০২০ সালের আগস্ট মাসে উমেশ কামাত আমাকে ফোন করে একটি ওয়েব সিরিজ অফার করেন, যার প্রযোজক রাজ কুন্দ্রা। রাজ কুন্দ্রাকে প্রশ্ন করতেই উনি জানান শিল্পা শেট্টির স্বামী।’
এর আগে উমেশ কামাত নামে এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছিল। যিনি নিজের বয়ানে দাবি করেছেন যে তিনি কুন্দ্রার সংস্থায় কাজ করতেন। একজন পুলিশ কর্মকর্তা জানিয়েছেন, মুম্বাইয়ের ভাসিতে থাকেন কামাত। গত ৬ ফেব্রুয়ারিতে গ্রেফতার হওয়া এক মডেল এবং অভিনেত্রীকে জিজ্ঞাসাবাদের সময় কামাতের নাম উঠে এসেছিল। ব্রিটেনের একটি সংস্থায় সমন্বয়কারী হিসেবে কাজ করতেন কামাত। যিনি ওই মডেলের থেকে অশ্লীল ভিডিও নিতেন। সেগুলো পাঠিয়ে দিতেন ওই ব্রিটেনের সংস্থার কাছে। তারপর সেই ভিডিওগুলি ‘হটশটস’ নামে একটি অ্যাপে আপলোড করা হত।

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

sixteen + eighteen =

সর্বশেষ বিনোদন