কেন জেল খেটেছিলেন রাজপাল যাদব?

এক সময়ের জনপ্রিয় কমেডিয়ান যিনি বলিউডের অনেক ব্যবসা সফল সিনেমায় হাসির খোরাক জুগিয়েছিলেন তিনি রাজপাল যাদব। তুমুল জনপ্রিয় এই অভিনেতাকে এখন খুব একটা দেখা যায়না সিনেমায়। মুম্বাইয়ের জুহু, লোখান্ডওয়ালা, আদর্শ নগর, গুরগাঁও বা বান্দ্রায় হাতে নিজের ছবি নিয়ে সাফল্যের আশায় হেটে বেড়ানো এই অভিনেতার সংগ্রাম থামেনি তিনি সফল হওয়ার পরও। ২০১৮ সালে ৫ কোটি রুপির দেনা সময় মতো পরিশোধ না করতে পারায় তিন মাস জেল খাটতে হয়েছিল তার।

সে সময়ে বলিউডসহ পুরো পৃথিবীই তার পাশে এসে দাঁড়িয়েছিল এমনটা অকপটে স্বীকার করেন যাদব। এ বিষয়ে ভারতীয় আরজে সিদ্ধার্থ কান্নকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি বলেছিলেন, ‘আমার মনে হয় প্রত্যেকের এক অপরের জন্য নিজেদের দরজা খুলে রাখা উচিত.. আমি এখানে কখনই পৌঁছোতে পারতাম না, যদি না আমাকে সাহায্য করা হত। পুরো বিশ্ব আমার সঙ্গে ছিল। আমাকে নিজের ওপর বিশ্বাস রেখে এগিয়ে যেতে হয়েছিল। আমি জানতাম আমার প্রয়োজনীয় সমস্ত সমর্থন রয়েছে আমার’।

২০১৮ সালে তার এই দেনা সম্পর্কে হিন্দুস্তান টাইমসকে দেয়া সাক্ষাৎকারে রাজপাল জানিয়েছিলেন, ‘এখানে তিনটি জিনিস আছে। হয়তো কেউ ৫ কোটির বিনিয়োগ করেছে অথবা ৫ কোটির লোন নিয়েছে। তৃতীয় বিষয়টি হল রাজপাল যাদব জালিয়াতির সঙ্গে জড়িত থাকতে পারেন। এই তিনটি বিষয়ের মধ্যে একটি মাত্র সঠিক হতে পারে। এর মধ্যে আমি কার জন্য শাস্তি পাচ্ছি দয়া করে আমাকে জানান’।

‘হাঙ্গামা ২’ সিনেমাটি নিয়ে শিগগিরই দর্শকদের সামনে হাজির হতে যাচ্ছেন রাজপাল যাদব। তিনি ছাড়াও এই সিনেমায় আরো অভিনয় করবেন মিজান, শিল্পা শেট্টি, পরেশ রাওয়ালসহ আরো অনেকে।

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

twenty + seventeen =

সর্বশেষ বিনোদন