কাকে কটাক্ষ করলেন শ্রীলেখা মিত্র

ওজন অতিমাত্রায় বেড়ে যাওয়ায় বারবার অপদস্ত হতে হয়েছে অভিনেত্রী শ্রীলেখা মিত্রকে। তাই বর্তমানে শরীর নিয়ে বেশ সচেতন হয়ে পড়েছেন সুন্দরী এই নায়িকা। সামাজিক যোগাযোগমাধ্যমে নিজের শরীরচর্চার ছবিও শেয়ার করতে দেখা গেছে তাকে।

১৬ জুলাই (শুক্রবার) রাতে তিনি নিজের খাবারের একটি চিত্র শেয়ার করেন তার ফেসবুকে। ছবিতে দেখাতে যাচ্ছে দুই পিস পাউরুটি, দুটি সিদ্ধ ডিম, স্যালাড আর সবজি। ছবিটি শেয়ার করে শ্রীলেখা মিত্র মন্তব্যের বক্সে লেখেন, ‘বিশ্বাস কর তোমরা আমি বেশি খাই নাআআআআআ!’ প্রশ্নও ছুঁড়েছেন, ‘কার স্টাইলে বললাম বল তো’?

প্রশ্ন করতেই ভক্তদের পক্ষ থেকে উত্তরও পেয়ে গেছেন। উত্তর শুনে তিনি জবাবে লেখেন, ‘১০০ তে ১০০ পেয়েছো সবাই’।

অভিনেত্রীর কথায়, তিনি প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের ‘বদলা’ ছবির একটি সংলাপ অনুকরণ করেছেন। ‘বদলা’ ছবিতে প্রসেনজিৎ এই ভঙ্গিতেই বলেছিলেন,‘বিশ্বাস কর মা, আ…আমি চুরি করিনি’! মন্তব্য বিভাগে অনুরাগীরাও জবাবে জানিয়েছেন, প্রসেনজিতের কথা।

তবে এটা অনুকরণ ছিল নাকি কটাক্ষ? এ প্রসঙ্গে তিনি আনন্দবাজারকে বলেন, ‘কটাক্ষ করার হলে সেটাই করতাম। আমি শুধুই রসিকতা করেছি।’

তার মতে, তিনি নিজেকে নিয়ে যেমন রসিকতা করেন তেমনি অন্যদের নিয়েও মজা করতে ভালবাসেন। সেই জায়গা থেকেই নিজের প্রকৃত অবস্থান বোঝাতে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের জনপ্রিয় সংলাপ ধার নিয়েছেন তিনি। শ্রীলেখার দাবি, তাতেই মজা পেয়েছেন সামাজিক যোগাযোগমাধ্যম ব্যবহারকারীরা। কেউ কেউ তার অভিনীত ছবি ‘বাবা কেন চাকর’-এর নামও নিয়েছেন।

এছাড়াও তিনি যুক্ত করেন, ‘মীরাক্কেল’-এ বিচারক হওয়ার সময় তিনি এমন সংলাপ বহুবার দিয়েছেন।

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

two − one =

সর্বশেষ বিনোদন