নায়ক জায়েদ খান নায়িকা হলেন অপু, বোন ঋতুপর্ণা

দুই বাংলার তারকাদের নিয়ে ‘জখম’ শিরোনামের একটি সিনেমা নির্মাণ হতে যাচ্ছে। এতে জুটি বেঁধে অভিনয় করবেন জায়েদ খান ও অপু বিশ্বাস। শাপলা মিডিয়া প্রযোজিত এই সিনেমাটি পরিচালনা করবেন নির্মাতা অপূর্ব রানা।

১৫ জুলাই সন্ধ্যায় রাজধানীর সোনারগাঁও হোটেলে প্রযোজনা প্রতিষ্ঠানটির নতুন ওটিটি প্লাটফর্ম সিনেবাজের অ্যাপ লঞ্চিং অনুষ্ঠানে এই ঘোষণা দেয়া হয় এবং ছবিটির মহরতের আয়োজন করা হয়।

এই সিনেমাটিতে অভিনয় করতে চলেছেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। ‘জখম’ ছবিতে তাকে জায়েদ খানের বোনের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে।

এর আগে এই চিত্রনায়িকা ১৯৯৭ সালে পরিচালক মনোয়ার হোসেন খোকনের ‘স্বামী কেন আসামী’ সিনেমার মাধ্যমে ঢাকাই সিনেমায় পথচলা শুরু করেন। সর্বশেষ তাকে ঢাকাই সিনেমায় দেখা গেছে ২০১৮ সালে অভিনেতা আলমগীরের পরিচালনায় ‘একটি সিনেমার গল্প’ সিনেমায়।

সিনেমা প্রসঙ্গে জায়েদ খান ১৬ জুলাই এনটিভি অনলাইনকে জানান, ‘সাংগঠনিকসহ নানা জটিলতায় সিনেমায় মন দিতে পারি না। এখন থেকে সিনেমায় আরো সিরিয়াস হব। করোনা কমলেই সিনেমাটির শুট শুরু হবে। সম্প্রতি আরও বেশ কিছু সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছি। সেগুলো পরে জানাব।’

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

eighteen − 9 =

সর্বশেষ বিনোদন