‘চরকি’র পর এলো ‘সিনেবাজ’

গত বৃহস্পতিবার (১৫ জুলাই) রাজধানীর সোনারগাঁও হোটেলে প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়ার ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম ‘সিনেবাজ’-এর উদ্বোধন করেন শিক্ষামন্ত্রী ড. দীপু মনি। উদ্বোধন অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন অভিনেতা জাহিদ হাসান, মিশা সওদাগর, আনিসুর রহমান মিলন, ড্যানি সিডাক, জায়েদ খান, অপু বিশ্বাস, মাহিয়া মাহি, বিপাশা কবির, প্রমুখ।

একাত্তর টিভির তথ্য অনুয়ায়ী, ১৫ জুলাই থেকে পরীক্ষামূলক যাত্রা শুরু করেছে সিনেবাজ অ্যাপ। শাপলা মিডিয়া জানিয়েছে, দুই বাংলার তারকাদের নিয়ে করা নানা সিনেমা ও সিরিজ থাকবে এই প্লাটফর্মে। তাদের সঙ্গে কাজ করছেন রয়েছেন শাকিব খান, নিরব, বুবলী, আরিফিন শুভ, সাইমন সাদিক, আনিসুর রহমান মিলন, শান্ত খান, মাহিয়া মাহি, আঁচল, সোহানা সাবা, দীঘি, দেব, শ্রাবন্তী, বনি, কৌশানী প্রমুখ।

অনুষ্ঠানে জানানো হয়েছে, সিনেবাজ-এ বিনামূল্যে দেখা যাচ্ছে ‘টুঙ্গিপাড়ার মিয়া ভাই’ সিনেমাটি। নবাগত শান্ত খান ও প্রার্থনা ফারদিন দীঘি অভিনীত এ সিনেমায় টুঙ্গিপাড়ায় জন্ম নেয়া শেখ মুজিবুর রহমান কিভাবে বাংলাদেশের অবিসংবাদিত নেতা হয়ে উঠলেন, সে কাহিনিই ফুটিয়ে তোলা হয়েছে।  ছবিটি পরিচালন ও প্রযোজনা করেছেন সেলিম খান।

সিনেবাজ ওটিটিতে মুক্তির অপেক্ষায় আছে ‘আগস্ট ১৯৭৫’, ‘বিদ্রোহী’, ‘কমান্ডো’, ‘বিক্ষোভ’, ‘লাইভ’, ‘অগ্নিবীণা’, ‘বুবুজান’, ‘লাগ ভেলকি লাগ’, ‘মাফিয়া’, ‘ছুটি’, ‘চোখ’ ও ‘চক্কর’ সিনেমা।

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

10 + 17 =

সর্বশেষ বিনোদন