প্রভাসকে নিয়ে যা বললেন কৃতি

বলিউডের এই প্রজন্মের অভিনেত্রী কৃতি স্যাননের ফিল্মি ব্যাকগ্রাউন্ড ছিল না, তারপরও নিজের অভিনয় দক্ষতায় নিজের দৃঢ় অবস্থান তৈরি করে নিয়েছেন বলিউডে।

এবার সুপারস্টার প্রভাসের বিপরীতে অভিনয় করছেন কৃতি। ‘আদিপুরুষ’ সিনেমায় জুটি বাঁধছেন এই দুই তারকা। হিন্দুস্থান টাইমস-এর এক সাক্ষাৎকারে প্রভাসের প্রশংসা করেছেন কৃতি। শুধু তাই নয় তাকে নিয়ে গোপন তথ্যও ফাঁস করেছেন কৃতি স্যানন।

কৃতি স্যানন বলেন, ‘প্রভাসের সঙ্গে কাজ করতে অনেক মজা। আমাকে বলা হয়েছিল তিনি অনেক লাজুক, বেশি কথা বলেন না। কিন্তু আমার কাছে এর উল্টোটা মনে হয়েছে। যখন তাকে ‘হাই’ বলে কথা শুরু করি, তিনি লাজুকভাবে ‘হাই’ বলেন। কিন্তু যখন সেটে এসে কথা শুরু করি, আমার মনে হয়েছে তিনি খুবই কথা বলেন। হাসিখুশি থাকেন। তিনি খাবার পছন্দ করেন, আমিও তাই। এটি খুবই মজার বিষয়।’

অভিনেত্রী আরো যুক্ত করেন, ‘শুটিং সেটে আমরা অনেক মজার খাবার খাই। প্রভাস খুবই হাসিখুশি ও চমৎকার মানুষ। পরিচালক কাট বলার পর সেটে একজন গল্প ও মজা করছেন এটি অনেক ভালো লাগে। তার জন্য আমরা সেটে এই মজাগুলো পাই। এখন পর্যন্ত সবকিছু অনেক ভালো লাগছে।’

‘আদিপুরুষ’ সিনেমাটি পরিচালনা করছেন ওম রাউত। এই ছবিতে রাম চরিত্রে অভিনয় করছেন প্রভাস। সীতা চরিত্রে অভিনয় করছেন কৃতি। এছাড়া রাবণ চরিত্রে দেখা যাবে সাইফ আলি খানকে। তিনটি ভাগে নির্মিত হবে এই সিনেমা। সিনেমাটি প্রযোজনা করছে টি-সিরিজ। ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে ২০২২ সালের ১১ আগস্ট।

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

9 − seven =

সর্বশেষ বিনোদন