‘মিমি’র ঝলকে কৃতি-পঙ্কজ

বর্তমানের আলোচিত বলিউড অভিনেত্রী কৃতি শ্যানন সারোগেসির মাধ্যমে মা হতে চলেছেন। তবে বাস্তবে নয়, পুরো ঘটনাই ঘটবে পর্দায়, অভিনেত্রীর আগামী ছবি ‘মিমি’তে। কৃতি ছাড়াও এই ছবির প্রধান ভূমিকায় অভিনয় করেছেন বলিউডের অন্যতম অভিনেতা পঙ্কজ ত্রিপাঠী।

১৩ জুলাই মুক্তি পেয়েছে ‘মিমি’র ট্রেইলার। প্রথম ঝলকেই বেশ খানিকটা আঁচ পাওয়া গেল ছবির গল্পের। রাজস্থানের এক রক্ষণশীল পরিবারের মেয়ে মিমি (কৃতি শ্যানন)। অন্যদিকে ট্যাক্সি ড্রাইভার ভানুর চরিত্রে পঙ্কজ ত্রিপাঠী। ভানুর প্ররোচনায় পা দিয়ে, অর্থের লোভে এক বিদেশি দম্পতির সন্তানের সারোগেট মা হওয়ার সিদ্ধান্ত নেন কৃতি। কিন্তু আচমকাই সেই দম্পতি বেঁকে বসে, জানিয়ে দেয় তাদের সন্তান চাই না। কিন্তু সন্তানকে গর্ভে হত্যা করতে রাজি নয় মিমি, তবে তার রয়েছে সমাজ ও পরিবারে লাঞ্ছনা-গঞ্জনার ভয়। দুইয়ের মাঝে পরে সে বলে বসে ভানুই তার সন্তানের বাবা।

ছবির গল্প অনেকটা প্রকাশ্যে চলে এলেও পঙ্কজ ত্রিপাঠীর অনবদ্য অভিনয় ইতিমধ্যেই আলোচনার কেন্দ্রবিন্দুতে। সারোগেসি নিয়ে বলিউডে ছবি নতুন নয়, এর আগে ‘ফিলহাল’, ‘ভিকি ডোনার’-এর মতো ছবিতে সারোগেসি বা স্পার্ম ডোনেশনের মতো বিষয় উঠে এসেছে। ফিলহাল-এর মতো সিরিয়াস জনরাঁর ছবি যে ‘মিমি’ নয়, তা বেশ স্পষ্ট। বরং অনেখানি আবেগ আর হিউমার মিলেমিশে রয়েছে এই ছবিতে।

কৃতি-পঙ্কজ ছাড়াও এই সিনেমায় অভিনয়ে আছেন মনোজ পাহওয়া, সুপ্রিয়া পাঠক, স্মিতা জয়কর ও মারাঠি অভিনেত্রী সাই তামহানকর। ৩০ জুলাই ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সে মুক্তি পাচ্ছে এই ছবি। ছবিটির পরিচালনার দায়িত্বে রয়েছেন লক্ষ্ণণ উটেকরকে।

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

2 + 10 =

সর্বশেষ বিনোদন