নাগরিক টিভিতে ঈদের আয়োজন

প্রতিবারের মতো এবারো ঈদুল আজহাতে নাগরিক টিভির ঈদ আয়োজনে দর্শকদের আনন্দ দিতে ঈদের সাত দিনই থাকছে আকর্ষনীয় নানারকম সব অনুষ্ঠান।

অনলাইন নিউজ পোর্টাল জাগো নিউজ টোয়েন্টিফোর ডটকমের খবর, তার মধ্যে রয়েছে অন্যতম দুটি ধারবাহিক নাটক। নাগরিক টিভির ঈদ আয়োজনে প্রচার হবে ৭ পর্বের ধারাবাহিক ‘প্যাচিং ম্যাচিং’। যা রচনা করেছেন মাহবুব হাসান জ্যোতি, পরিচালনা করেছেন আশরাফী মিঠু। এতে অভিনয় করেছেন শ্যামল মাওলা, সারিকা ও নিলয় আলমগীর। প্রচার হবে ঈদের দিন থেকে টানা সাত দিন রাত ১০টা ৪৫ মিনিটে।

টেলিভিশনটির ঈদ আয়োজনে আরো প্রচার হবে ৭ পর্বের ধারাবাহিক ‘দীপুর সংসার’। রচনা করেছেন সুস্ময় সুমন। পরিচালনা করেছেন আদিত্য জনি। এতে অভিনয় করেছেন জাহিদ হাসান, মায়মুনা মম, নিলাঞ্জনা নীলা প্রমুখ। প্রচার হবে ঈদের দিন থেকে টানা সাত দিন রাত ১০টায়।

‘প্যাচিং ম্যাচিং’ নাটকটি গড়ে উঠেছে মিশুক, শিশির ও শেলী নামের তিন তরুণ-তরুণীকে কেন্দ্র করে। তিনজনই যার যার সামাজিক অবস্থান সম্পর্কে একে অপরের কাছে বাড়িয়ে বলে, লুকিয়ে রাখে আসল পরিচয়। কিন্তু একসময় জানা যায় তিনজনের প্রকৃত সত্যিটা।

আর নানা মজার কান্ডের ভেতর দিয়ে কীভাবে একটি সংসারকে আনন্দময় করে রাখে দীপু, তারই দারুণ উপস্থাপনা দেখা যাবে ‘দীপুর সংসার’ নাটকটিতে।

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

6 − 2 =

সর্বশেষ বিনোদন