কান উৎসবে ১০ লাখ ডলারের গহনা চুরি

ফ্রান্সে চলমান মর্যাদাপূর্ণ কান চলচ্চিত্র উৎসবে এবার প্রথমবারের মতো যোগ দিয়ে বাজে অভিজ্ঞতার মুখোমুখি হলেন যুক্তরাষ্ট্রভিত্তিক ব্রিটিশ অভিনেত্রী ও মডেল জোডি টার্নার-স্মিথ। ফরাসি শহর কানের হোটেল রুম থেকে চুরি হয়ে গেছে তার পারিবারিক গহনা।

টার্নার-স্মিথের ঘনিষ্ঠ সূত্র হলিউড গণমাধ্যম ভ্যারাইটিকে জানিয়েছে, ৯ জুলাই সকালে নাস্তা করার জন্য হোটেল রুম থেকে বের হয়েছিলেন ৩৪ বছর বয়সী ওই অভিনেত্রী। ফিরে এসে দেখেন, তার রুমের দরজা ভেঙ্গে প্রায় ১০ হাজার ইউরো বা প্রায় ১০ লাখ মার্কিন ডলার মূল্যের গহনা চুরি করে নিয়ে গেছে দুর্বৃত্তরা।

এই গহনা গুলোর মধ্যে তার মায়ের বিয়ের আংটিও ছিলো। ঘটনাটি ঘটার পর থেকেই টার্নার-স্মিথকে ওই হোটেল থেকে সরিয়ে নিয়ে বড় ধরনের নিরাপত্তা ব্যবস্থা দেওয়া হয়। যতদিন তিনি কানে থাকবেন, এই নিরাপত্তা বহর থাকবে তার সঙ্গে।

এবার কানে প্রদর্শিত হচ্ছে টার্নার-স্মিথ অভিনীত ‘আফটার ইয়াং’। ৮ জুলাই রাতে এ ছবির প্রিমিয়ারে স্বর্ণ ও হীরার গহনা পরে অংশ নিয়েছিলেন জীবনের প্রথম কান উৎসবে হাজির হওয়া এই অভিনেত্রী। ধারণা করা হয়, তখনই চোরের টার্গেটে পরিণত হন তিনি।

এই ঘটনার পরও কান উৎসবে উপস্থিত হয়ে নিজের কার্যক্রম চালিয়ে যাচ্ছেন টার্নার।

টার্নার ১১ জুলাই তার টুইটারে একটি স্ট্যাটাস শেয়ার করেন। সেখানে তিনি লেখেন, ‘কানে আমার শেষ দিনটিতে আড়াই ঘণ্টা পুলিশ স্টেশনে কাটাতে হবে, ভাবতেও পারিনি; কিন্তু সেটাই হলো।’

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

15 − 6 =

সর্বশেষ বিনোদন