নীল ডাকাত বাবু

রাতের শিফটের গাড়ি গুলোতে ডাকাতির ঘটনা প্রায়ই শোনা যায়। যাত্রী সেজে বাসে ওঠে নিজেদের পছন্দ অনুযায়ী জায়গায় ডাকাতরা আক্রমণ শুরু করে চলতি বাসে। এমনই এক ডাকাত চরিত্রে অভিনয় করতে দেখা যাবে অভিনেতা ফজলুর রহমান বাবুকে।

বাংলাদেশের  অনলাইন স্ট্রিমিং প্ল্যাটফর্ম চরকির ফেসবুকে পেজে ‘লাল কাতান নীল ডাকাত’ শিরোনামে একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রের ট্রেইলার প্রকাশিত হয়েছে ১১ জুলাই।

চরকিতে মুক্তি পেতে যাচ্ছে ‘লাল কাতান নীল ডাকাত’। সিনেমাটি পরিচালনা করেছেন ভিকি জাহেদ। ফজলুর রহমান বাবু তার গতানুগতিক চরিত্রের বাহিরে এসে একটি ভিন্ন চরিত্রে নিজেকে উপস্থাপন করেছেন এমনটাই দেখা যাচ্ছে ট্রেইলারে। সিনেমাটি ১২ জুলাই রাতে চরকির অ্যাপ ও ওয়েবসাইটে দেখা যাবে।

‘লাল কাতান নীল ডাকাত’ সিনেমা প্রসঙ্গে পরিচালক প্রথম আলোকে জানায়, ‘ঢাকা থেকে দূরের গন্তব্যে যাওয়ার পথে ডাকাতের খপ্পরে পড়ে একটি যাত্রীবাহী বাস। এই নিয়েই গল্প। এক যাত্রীর কাছ থেকে একটি কাতান শাড়ি কেড়ে নিতে চান ডাকাত চরিত্রের ফজলুর রহমান বাবু। বাংলাদেশে বাসে ডাকাতির গল্প অনেকেই শুনেছেন, অনেকের অভিজ্ঞতাও রয়েছে। এ গল্পের সঙ্গে তাই অনেকেই নিজেদের শোনা গল্প বা অভিজ্ঞতা মেলাতে পারবেন। মজার এ গল্পের শেষে আছে একটি বার্তা, যা দর্শককে আনন্দের পাশাপাশি দেবে ভাবনার খোরাক।’

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

twenty − 7 =

সর্বশেষ বিনোদন