রাজকীয় আসনে প্রিয়াঙ্কা

বলিউড আইকন প্রিয়াঙ্কা চোপড়া কর্মসূত্রে অনেকদিন ধরেই লন্ডনে রয়েছেন। আর লন্ডন থেকে মেয়েদের উইম্বলডন ফাইনাল ম্যাচ দেখতে উপস্থিত হয়েছিলেন ইংল্যান্ডের রাজ পরিবারের সঙ্গে। উপস্থিত ছিলেন যুবরাজ, ডিউক অব কেমব্রিজ প্রিন্স উইলিয়াম, সঙ্গে ছিলেন তার স্ত্রী ডিউক অব কেমব্রিজ কেট মিডলটনও।

ভিআইপি গ্যালারিতে ব্রিটেনের রাজ পরিবারের সঙ্গে বসেই ম্যাচ দেখেছেন প্রিয়াঙ্কা। সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পরেছে এই মুহুর্ত। এছাড়াও বেশ কিছু ছবি শেয়ার হয়েছে প্রিয়াঙ্কার ইনস্টাগ্রাম ফ্যান পেজ থেকে।

এদিন উইম্বলডন ফাইনালে মুখোমুখি হয়েছিলেন চেক প্রজাতন্ত্রের কারোলিনা প্লিসকোভার এবং অস্ট্রেলিয়ার অ্যাশলে বার্টি। ৬-৩, ৬-৭, ৬-৩ সেটে প্রতিদ্বন্দ্বীকে হারিয়ে ইতিহাস গড়লেন অস্ট্রেলিয়ার অ্যাশলে বার্টি। এদিন ২৫ বছর বয়সী বিশ্বের এক নম্বর মহিলা টেনিস প্লেয়ারের হাত ধরেই অস্ট্রেলিয়ার ৪১ বছরের উইম্বলডন খরা কাটল।

শুধু তাই নয় এদিন উইম্বলডনের মহিলাদের ফাইনাল খেলা দেখতে হাজির হয়েছিলেন হলিউড তারকা টম ক্রুজ, ডেম ম্যাগি স্মিথেরাও। এছাড়াও আরো ছিলেন মার্টিনা নাভ্রাতিলোভা, বিল্লি জেন কিং-এর মতো টেনিস লেজেন্ডরাও।

যদিও প্রিয়াঙ্কার চোপড়ার সঙ্গে ব্রিটিশ রাজপরিবারের পুরোনো সম্পর্ক রয়েছে। প্রিন্স হ্যারির স্ত্রী মেগান মার্কেলের সঙ্গে প্রিয়াঙ্কার জমজমাট বন্ধুত্ব। এর আগে হ্যারি-মেগ্যানের বিয়ের খাস অতিথি হিসেবে বার্কিংহাম প্যালেসে হাজির হয়েছিলেন প্রিয়াঙ্কা।

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

two × two =

সর্বশেষ বিনোদন