আর্জেন্টিনার জয়ে উচ্ছ্বসিত সালমান

কোপা আমেরিকার ফাইনালে এবার চিরপ্রতিদ্বন্দ্বী ব্রাজিলকে হারিয়ে আর্জেন্টিনা শিরোপা জেতায় উচ্ছ্বাস প্রকাশ করেছেন দুলকার সালমান। ভারতের মালয়ালাম ভাষার চলচ্চিত্রের সুপারস্টার দুলকার সালমান।

১১ জুলাই তার ফেসবুকে মেসির ট্রফিতে চুম্বনের একটি ছবি শেয়ার করেন এই তারকা। আর্জেন্টিনার এই জয়টি উদযাপন করেছেন এই অভিনেতা-কণ্ঠশিল্পী। সালমানের এই পোস্টটি দেখে আনন্দ প্রকাশ করেছে তার ভক্তরাও।

দীর্ঘ ২৮ বছর ধরে এই দিনটির অপেক্ষায় ছিল আর্জেন্টিনা। ভক্তরাও অধীর অপেক্ষায় ছিলেন জাতীয় দলের হয়ে সময়ের সেরা ফুটবলার লিওনেল মেসির হাতে শিরোপা দেখার। অবশেষে সব অপেক্ষার প্রহর শেষ হলো।

ব্রাজিলের ঐতিহাসিক মারাকানা স্টেডিয়ামে বাংলাদেশ সময় (১১জুলাই) সকাল ৬টায় শুরু হওয়া কোপা আমেরিকার ফাইনালে ব্রাজিলকে ১-০ গোলে হারিয়েছে আর্জেন্টিনা। খেলা শুরুর ২০ মিনিটের ভিতরে ম্যাচের ভাগ্য গড়ে দেওয়া গোলটি করেছেন ডি মারিয়া। ২০০৪ সালে সিজার দেলগাদোর পর প্রথম আর্জেন্টাইন ফুটবলার হিসেবে কোপার ফাইনালে গোল করলেন ডি মারিয়া। এ কারণেই হয়তো দুলকারের উচ্ছ্বাস অনেক বেশি।

দুলকার সালমান খুব শিগগিরই তার সিনেমা ‘স্যালুট’ নিয়ে হাজির হচ্ছেন। এই সিনেমায় তাকে প্রথমবারের মতো পুলিশের ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে। নির্মাতা রোশন আন্ড্রুজের সঙ্গে প্রথমবার কাজ করছেন সালমান। পত্র-পত্রিকার খবর অনুযায়ী সিনেমাটি মুক্তি পেতে যাচ্ছে ৯ সেপ্টেম্বর।

দুলকার সালমান ছাড়াও এই সিনেমায় প্রধান নারী চরিত্রে অভিনয় করতে দেখা যাবে ডায়ানা পেন্টিকে। এর মাধ্যমে মালয়ালাম সিনেমায় অভিষেক হচ্ছে এ বলিউড অভিনেত্রীর। এতে অভিনয় করেছেন মনোজ কে জয়ন, লক্ষ্মী গোপালস্বামী, সানিয়া ইয়াপ্পান, অ্যালেসিয়ার লে লোপেজসহ আরো অনেকে।

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

12 + 4 =

সর্বশেষ বিনোদন