সামাজিক যোগাযোগমাধ্যম থেকে বিদায় নিলেন সৌরভ দাস

টলিউড ইন্ডাস্ট্রির টেলিভিশন অভিনেতা সৌরভ দাস টেলিভিশনে অভিনয়ের পাশাপাশি বড় পর্দায় অভিনয় করেও বেশ জনপ্রিয়তা লাভ করেছেন। উপস্থাপক হিসেবে বেশ কয়েকটি রিয়েলিটি শো’তেও অংশ নিয়েছেন তিনি।

তারকারা সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সক্রিয় থাকেন। তারা নিজেদের দৈনন্দিন জীবনের নানা বিষয়ও শেয়ার করে থাকেন তাদের ভক্তদের মাঝে। এজন্য কিছু সামাজিক যোগাযোগমাধ্যম ব্যবহারকারীদের কটু মন্তব্যের শিকারও হতে হয়। তবে কি এই কারণেই সামাজিক যোগাযোগমাধ্যম থেকে বিদায় নিচ্ছেন সৌরভ!

৭ জুলাই সৌরভ তার ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে একটি ভিডিও শেয়ার করেন। সেখানে তিনি লিখেছেন, ‘সম্ভবত এটা আমার শেষ পোস্ট। কয়েক দিন বাদে আবার ফিরব। তত দিনের জন্য বিদায় বন্ধুরা। সুস্থ থাকবেন, ভাল থাকবেন।’ সেই সঙ্গে অভিনেতা আরো যুক্ত করেন হ্যাশট্যাগ ‘সোশ্যাল ডিটক্স’।

সামাজিক যোগাযোগমাধ্যম থেকে বিদায় নেয়ার কারণ সম্পর্কে আনন্দবাজারকে সৌরভ বলেন, ‘আমার ফেসবুক পেজে আমাকে যখন আক্রমণ করা হয়, মা-বাবা আমার হয়ে মন্তব্য না করে থাকতে পারে না। তখন তাঁদের দিকে জঘন্য ইঙ্গিত করা হয়। আমার ভাল লাগে না। মা-বাবাকে অনেক বার বারণ করেছি মন্তব্য না করতে। আমাদের মতো গণ্ডারের চামড়া নয় তাদের। ছেলের সম্পর্কে এ সব কথা মেনে নিতে পারে না তারা।’

এই কারণে কিছুদিনের জন্য বিদায় নিচ্ছেন সৌরভ। তবে তিনি জানান মানসিক অবস্থা ঠিক থাকলে সাতদিন পর আবারো ফিরবেন।

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

14 − 10 =

সর্বশেষ বিনোদন