ইনস্টায় পোস্ট করতে কে কত পাচ্ছেন

শুধু সিনেমা, গান, নাটক, বিজ্ঞাপন নয়, এইসবের বাহিরে সামাজিক যোগাযোগমাধ্যম ব্যবহার করেও মোটা অঙ্কের টাকা পাচ্ছেন তারকারা! সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যম থেকে মোটা অঙ্কের টাকা আয় করা ৩০ তারকার তালিকা প্রকাশ করেছেন হুর্পাক ডটকম।

এই তালিকায় রয়েছেন ফুটবল, চলচ্চিত্র ও সংগীত জগতের বেশকিছু তারকার নাম। প্রতিবছরই এ তালিকা প্রকাশিত হয়। সেখানে জানানো হয়েছে, ইনস্টাগ্রামে একটি পোস্ট প্রচারের জন্য তারা আয় করেন কত টাকা। সেই আয়ের ওপর ভিত্তি করেই তৈরি হয় ইনস্টার ধনীদের তালিকা।

এবার ইনস্টাগ্রামে ২০২১ সালের সবচেয়ে সম্পদশালী ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। এই তারকার অনুরাগীর সংখ্যা ৩০ কোটি ৮ লাখ। তিনি এই মাধ্যম থেকে স্পনসরড পোস্টের জন্য পান ১৩ কোটি ৫৭ লাখ ১৬ হাজার ৪৬৪ টাকা।

দ্বিতীয় তালিকায় রয়েছেন হলিউডের অভিনেতা ডোয়াইন জনসন। তার আয় ১২ কোটি ৮৯ লাখ ৩০ হাজার ৬৪০ কোটি।

তৃতীয় অবস্থানে রয়েছে গায়িকা আরিয়ানা গ্রান্ডে। তিনি প্রতি পোস্টের জন্য আয় করেন ১২ কোটি ৮০ লাখ ৮২ হাজার ৪১২ টাকা।

চতুর্থ অবস্থানে রয়েছেন মার্কিন মডেল কাইলি জেনার। তিনি আয় করেন ১২ কোটি ৬৩ লাখ ৮৫ হাজার ৯৫৭ টাকা।

পরের অবস্থানে আছেন সেলেনা গোমেজ। আয় করেন ১২ কোটি ৩৮ লাখ ৪১ হাজার ২৭৩ কোটি। কিম কার্দাশিয়ান ১১ কোটি ৯৬ লাখ। লিওনাল মেসি ৯ কোটি ৮৩ লাখ ৯৪ হাজার এবং পপ তারকা বিয়েন্স ৯ কোটি ৬৬ লাখ ৯৭ হাজার টাকা আয় করেন প্রতি পোস্ট থেকে।

এছাড়া এবার এই তালিকার ১৯ নম্বরে আছেন ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলি। অন্যদিকে ২৭ নম্বরে আছেন বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া। প্রিয়াঙ্কা প্রতি পোস্ট থেকে আয় করেন ৩ কোটি ৪১ লাখ টাকা এবং বিরাট পান ৫ কোটি ৭৬ লাখ টাকা। পরপর তিন বছর এ দুজনের নাম ইনস্টাগ্রামের ধনীর তালিকায় উঠে এসেছে।

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

fifteen − 4 =

সর্বশেষ বিনোদন