যা আছে রণবীরের!

তারকাদের পর্দার খবরের পাশাপাশি ঘরের খবর জানতেও আগ্রহী থাকেন তাদের ভক্তরা। তাদের পোশাক, পছন্দের খাবার, বাড়ি, গাড়ি, ঘড়ি এমনকি কোন ব্র্যান্ডের জুতা পড়েন সেই খবরও রাখতে পছন্দ করেন তাদের অনুরাগীরা।

টাইমস অব ইন্ডিয়া রণবীর কাপুরের তেমন কিছু খবরই তার ভক্তদের জানিয়েছে। রণবীরের সংগ্রহে সবচেয়ে যে দামি জিনিসগুলো আছে তা নিয়ে একটি প্রতিবেদন প্রকাশ করেছে গণমাধ্যমটি।

রণবীর কাপুরের সংগ্রহে আছে এক লাখ ৫০ হাজার রুপির একটি ই-বাইক । কাস্টমাইজড ডিজাইনের মেট এক্স ইলেকট্রিক ফোল্ডেবল এ বাইকটি জন্মদিনে রণবীরকে উপহার দিয়েছিলেন তার প্রেমিকা আলিয়া ভাট।

এছাড়া রিচার্ড মিলি আরএম ০১০ ব্যান্ডের একটি ঘড়ির মালিক এই বলি তারকা। বলিউডের মেগা তারকা অমিতাভ বচ্চনের কাছ থেকেও পেয়েছিলেন আকর্ষনীয় এক উপহার। বিগ বি এর কাছ থেকে পেয়েছিলেন একটি ঘড়ি আর এই ঘড়িটির দাম ৫০ লাখ রুপি।

রণবীর কাপুরের স্নিকার্সের প্রতিও রয়েছে বেশ আগ্রহ। একবার তার পায়ে দেখা গিয়েছিল নাইকি এক্স অফ-হোয়াইট স্নিকার্স, যার দাম ছিল দুই লাখ ৭৪ হাজার রুপির বেশি, বাংলাদেশি টাকায় যার দাম ৩ লাখ টাকার সমপরিমাণ। অভিনেতার রয়েছে একাধিক গাড়ি। যার মধ্যে সবচেয়ে দামি মার্সিডিজ-বেঞ্জ জি ৬৩ এএমজি যার মূল্য দুই কোটি ১৪ লাখ রুপির বেশি।

খুব শিগগিরই এই তারকাকে প্রেমিকা আলিয়া ভাটের সঙ্গে সঞ্জয়লীলা বানশালীর ‘গাঙ্গুবাঈ কাঠিওয়াড়ি’ সিনেমায় দেখা যাবে। বর্তমানে তিনি আলিয়ার সঙ্গে ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমার কাজে ব্যস্ত আছেন।

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

10 + two =

সর্বশেষ বিনোদন