ভাইরাল রণবীরের নতুন লুক

বরাবরই ফ্যাশনে ভিন্নতা আনতে দেখা যায় বলিউড তারকা রণবীর সিংকে। এ নিয়ে একাধিক বার মিমের শিকারও হতে দেখা গেছে তাকে। মাঝেমাঝেই অদ্ভুত পোশাকে সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে যান রণবীর। এবার নতুল লুকে আবারো আলোচনায় এই নায়ক।

৩০ জুন রণবীর তার ইনস্টাগ্রামে দুটি লুকে ছবি শেয়ার করেন। যেখানে একটি ছবিতে দেখা যাচ্ছে তিনি ব্লু জার্সি সোয়েটশার্ট, চোখে চশমা, কালো জুতা এবং হাতে ছোট কালো ব্যাগ নিয়ে হাজির হয়েছেন।

বিখ্যাত ব্র্যান্ড গুচির প্রচারে নিজেকে এবার এভাবে হাজির করেছেন রণবীর সিং। এই সাজে খরচ হয়েছে কত, জানেন? অনলাইন নিউজ পোর্টাল বলিউড হাঙ্গামার খবর, রণবীর যে ব্লু জার্সি সোয়েটশার্ট পড়েছেন তার মূল্য এক হাজার ৬৫০ মার্কিন ডলার। একসঙ্গে ম্যাচিং করা ব্লু প্যান্টটির দাম ১ হাজার ৯৮০ মার্কিন ডলার।

একটি লুকে তাকে লাল টুপি পড়া অবস্থায় দেখা গেছে। সঙ্গে রয়েছে গুচির চশমা, যার দাম ৫৮০ মার্কিন ডলার। হাতের কালো ব্যাগটির দাম দুই হাজার মার্কিন ডলার। প্রতিবেদনটি আরো উল্লেখ করা হয়েছে, রণবীরের অল-গুচি লুকের পেছনে মোট খরচ হয়েছে ৩.১৩ লাখ রুপি, যা বাংলাদেশ মুদ্রায় সাড়ে তিন লাখ টাকার অধিক।

বেশ কিছুদিন দিন আগে রণবীর আড়াই কোটি রুপি দিয়ে বিলাসবহুল মার্সিডিস মেব্যাচ জিএলএস ব্র্যান্ডের একটি গাড়ি কিনেছেন। যার মূল্য বাংলাদেশি মুদ্রায় দুই কোটি ৮৫ লাখ টাকার বেশি।

রণবীর সিংকে খুব শিগগিরই ‘৮৩’ সিনেমাতে দেখা যাবে। এতে তার সঙ্গে অভিনয়ে দেখা যাবে স্ত্রী দীপিকা পাডুকোনকেও। এছাড়াও রণবীর সিংকে রোহিত শেঠির ‘সার্কাস’, যশরাজ ফিল্মসের ‘জয়েশভাই জর্দার’ এবং ধর্মা প্রডাকশনের একটি সিনেমাতে অভিনেত্রী আলিয়া ভাটের সঙ্গেও অভিনয় করতে দেখা যাবে।

এছাড়াও রণবীর সিং ভক্তদের নতুন করে আরো একটি চমক দিচ্ছেন। জানা গেছে, বিয়ার গ্রিলসের অ্যাডভেঞ্চারে সঙ্গী হতে যাচ্ছেন রণবীর সিং।

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

fifteen − twelve =

সর্বশেষ বিনোদন