কোন সত্য বলবেন অপূর্ব

সত্য এবং মিথ্যার কিছু পার্থক্য আর এর পরিণতি নিয়ে নির্মিত হচ্ছে একটি ঈদ নাটক। আর এই নাটকে অভিনয় করতে দেখা যাবে অভিনেতা অপূর্বকে। ‘সদা সত্য কথা বলবো’ শিরোনামের নাটকটি পরিচালনা করছেন রুবেল হাসান ও চিত্রনাট্য লিখেছেন রাজিব আহমেদ। সিএমভি’র ব্যানারে নির্মিত এই নাটকে অপূর্ব ছাড়াও প্রধান নারী চরিত্রে অভিনয় করতে দেখা যাবে অভিনেত্রী সাবিলা নূরকে।

নাটক সম্পর্কে নির্মাতা রুবেল হাসান বাংলা ট্রিবিউনকে বলেন, ‘মাত্রই শুটিং শেষ করলাম। অনেক সীমাবদ্ধতার মধ্যে এই করোনাকালে আমাদের জীবন বাজি রেখে কাজটি করতে হলো। আমরা চেয়েছি এই নাটকটির মাধ্যমে একটি ভালো বার্তা দিতে দর্শকদের।’

নাটকটির প্রসঙ্গে অপূর্ব বলেন, গল্পের নায়ক সবসময় সময় সত্য কথা বলেন। কখনোই মিথ্যা বলেন না। মিথ্যা বলতে না পারার জন্য সব সময় চাপের মধ্যে থাকতে হয় তাকে। তাই হঠাৎই তিনি সিদ্ধান্ত নেন মিথ্যা কথা বলা শুরু করবেন। কিন্তু পরবর্তীতে বুঝতে পারে মিথ্যা বলার জন্য আগের থেকে বেশি ঝামেলায় পরতে হচ্ছে। এরপর পুনরায় আবার সিদ্ধান্ত নিলেন এখন থেকে সদা সত্য কথা বলবো, কখোনই মিথ্যা বলবো না।

নাটকটির প্রযোজক এস কে শাহেদ আলী পাপ্পু জানান, ঈদে সিএমভির ব্যানারে মুক্তি পাচ্ছে এক ডজন বিশেষ নাটক। যার মধ্যে অন্যতম ‘সদা সত্য কথা বলবো’। সবগুলো নাটকই ঈদের সপ্তাহ জুড়ে ধারাবাহিকভাবে প্রচার হবে।

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

ten + two =

সর্বশেষ বিনোদন