কার্ডি ফাঁস করলেন নতুন খবর

২০১৭ সালে অফসেটের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ান কার্ডি বি, সামাজিক যোগাযোগমাধ্যমে এমন তথ্যই প্রচার হয়েছিল সেই সময়। একই বছরের ২৭ অক্টোবর বাগদান সারেন এ জুটি। তবে বিয়েটা তারা করেন লুকিয়ে। ২০১৮ সালের ৭ এপ্রিল একটি লাইভ কনর্সাটে অন্তঃসত্ত্বা হওয়ার ঘোষণা দিয়েছিলেন কার্ডি। জুলাইতে জন্ম নেয় এ দম্পতির কন্যা কুলচার কিয়ারি। বর্তমান কিয়ারির বয়স ৩ বছর।

এবার কার্ডি ফাঁস করলেন নতুন খবর, আবারো মা হতে যাচ্ছেন এই মার্কিন র‍্যাপার। অফসেট ও কার্ডির ঘরে আসতে চলছে দ্বিতীয় সন্তান।

বিল বোর্ড ডটকম এর তথ্য অনুযায়ী, ২৭ জুন রাতে অনুষ্ঠিত হয়েছে ‘বেট অ্যাওয়ার্ড ২০২১’। মার্কিন যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসের মাইক্রোসফট থিয়েটার হলে অনুষ্ঠিত হয় এটি। আর এই মঞ্চে দাঁড়িয়ে অন্তঃসত্ত্বা হওয়ার খবরটি জানান কার্ডি বি।

মা হওয়ার খবরটি আড়ালে রেখেছিলেন কার্ডি। বেবি ব্যাম্প নিয়ে লাইভ এই অনুষ্ঠানের মঞ্চে হাজির হয়ে এই তথ্য শেয়ার করেন কার্ডি। শুধু তাই নয়, এদিন স্বামী অফসেটের সঙ্গে পারফর্মও করেন তিনি। সাদা পোশাকে কার্ডির বেবি বাম্প ফুটে ওঠেছে। মা হওয়ার তথ্যটি প্রকাশ্যে আসার পর থেকে সামাজিক যোগাযোগমাধ্যমে অনুরাগীরা শুভেচ্ছাও জানিয়েছেন কার্ডি বিকে।

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

11 − 4 =

সর্বশেষ বিনোদন