শার্ট খোলা ঈশানকে পছন্দ অনন্যার

বলিউডের এই প্রজন্মের জনপ্রিয় নায়িকা চাংকি পান্ডের মেয়ে অনন্যা পান্ডে। করণ জোহরের প্রযোজনায় ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার টু’ সিনেমা দিয়ে বলিউড ইন্ডাস্ট্রিতে অভিষেক হয়েছে তার। প্রায়ই এই নায়িকা নানা কারণে আলোচনায় থাকেন।

‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার টু’ এরপর অভিনেতা ঈশান কাট্টার সঙ্গে ‘খালি পিলি’ সিনেমায় অভিনয় করেছেন অনন্যা। সিনেমাটির শুটিং শুরু হওয়ার পর থেকে সামাজিক যোগাযোগমাধ্যমে গুঞ্জন রটে এই জুটির প্রেম চলছে। ঈশানকে নিয়ে সম্প্রতি এক সাক্ষাৎকারে অনন্যার এক মন্তব্য প্রেমের গুঞ্জনকে আরো বাড়িয়ে দিল।

‘ধড়ক’ সিনেমাখ্যাত অভিনেতা ঈশানকে নিয়ে অনন্যা বলেন, ‘আমি ঈশানের ইনস্টাগ্রামে শেয়ার করা ছবির দিকে তাকিয়ে বসে থাকি। ঈশানকে মাঝে মাঝেই বলি ইনস্টাগ্রামে আরো বেশি আকর্ষনীয় করে তুলতে। আর এজন্য তাকে শার্ট খোলা, পেশী দেখিয়ে ছবি আপলোড করতে হবে। কারণ, ঈশানকে এভাবেই আমার বেশি ভালো লাগে।’

অনন্যাকে খুব শিগগিরই জনপ্রিয় অভিনেতা বিজয় দেবরকোন্ডার সঙ্গে ‘লাইগার’ সিনেমায় অভিনয় করতে দেখা যাবে। করণ জোহর প্রযোজিত এই সিনেমাটি পরিচালনা করছেন দক্ষিণের নির্মাতা পুরী জগন্নাথ। সিনেমাটি ভারত সহ পাঁচটি দেশে মুক্তি দেয়ার পরিকল্পনা করছেন সিনেমা সংশ্লিষ্টরা।

এছাড়াও অনন্যাকে শকুন বাত্রার নাম ঠিক না হওয়া একটি সিনেমায় অভিনয় করতে দেখা যাবে। সেই সিনেমায় দীপিকা পাডুকোন ও সিদ্ধার্থ চতুর্বেদীসহ আরও অনেকেই আছেন। চলতি বছরেই সিনেমাটি মুক্তি দেয়ার কথা রয়েছে।

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

three × three =

সর্বশেষ বিনোদন