বিজয়ের ৬৫তম সিনেমা

জোসেফ বিজয় চন্দ্রশেখর নামটি খুব অপরিচিত লাগলেও বিজয় থালাপতি সিনেমা ইন্ডাস্ট্রিতে বেশ জনপ্রিয় এক নাম। বিশ্বজুড়ে থালাপতি বিজয় হিসেবে পরিচিত জোসেফ বিজয় চন্দ্রশেখর। ২২ জুন এই তারকার ৪৭ তম জন্মবার্ষিকীতে ভক্তদের জন্য সুখবর দিয়েছেন তার নতুন সিনেমার নির্মাতা।

প্রকাশ্যে এলো থালাপতি সিক্সটি ফাইভের পোস্টার। পোস্টারটি নামকরণ করা হয়েছে ‘বিস্ট’। সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্টারটি মুক্তি পাওয়ার পর থেকেই বেশ আলোচনায় উঠে এসেছেন এই তারকা। সেই সাথে তারকাকে জন্মদিনের শুভেচ্ছাও জানিয়েছেন তার ভক্তরা।

বলিউড বাবলের খবর, নির্মাতা নেলসন দীলিপ কুমারের সঙ্গে বিজয়ের আগামী সিনেমার নাম ‘বিস্ট’। পোস্টারটি দেখেই বোঝা যাচ্ছে অ্যাকশনধর্মী সিনেমা হতে যাচ্ছে এটি। প্রথম পোস্টারে বিজয়ের হাতে বেশ বড় একটি অস্ত্র দেখা যাচ্ছে। পড়নে তার সাদা ভেস্ট ও কালো জিন্স।

মুক্তি পাওয়া দ্বিতীয় পোস্টারটিতে দেখা যাচ্ছে, অভিনেতার গায়ে সাদা শার্ট, কালো জিন্স, হাতে ছোট একটি অস্ত্র, চোখে চশমা। এটা বিজয়ের ৬৫তম সিনেমা, তাই একে থালাপতি সিক্সটি ফাইভ বলা হচ্ছে। বিজয়ের বিপরীতে এই সিনেমায় দেখা যাবে নায়িকা পূজা হেজকে। জানা গেছে, ‘মাস্টার’ এর মতো ‘বিস্ট’ও পোঙ্গাল উৎসবকে কেন্দ্র করে মুক্তি দেয়া হবে। তবে এ ব্যাপারে এখনও কোনো আনুষ্ঠানিক ঘোষণা দেয়া হয়নি।

পূর্বের খবরগুলোনতুন চমকে শুভ
পরবর্তী খবরগুলোফিটনেস সচেতন শাহরুখ কন্যা সুহানা

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

3 × one =

সর্বশেষ বিনোদন