তবে কি সংসার ভাঙছে বরখার!

বেশ কিছুদিন ধরে টলিপাড়ায় গুঞ্জন চলছে অভিনেতা ইন্দ্রনীল সেনগুপ্ত ও অভিনেত্রী ঈশা সাহা প্রেম করছেন। ‘তরুলতার ভূত’ শিরোনামে একটি চলচ্চিত্রে একসঙ্গে কাজ করেছেন এই জুটি। ছবিটি মুক্তি পাওয়ার আগেই তাদের প্রেম নিয়ে টালিগঞ্জে চলছে সমালোচনা। তবে এই গুঞ্জন মিথ্যা বলে জানিয়েছেন এই নায়ক-নায়িকা। তবে সামাজিক যোগাযোগমাধ্যমে এ ঘটনাও প্রকাশ হয়েছিল যে ইন্দ্রনীল ও তার স্ত্রী বরখা বিশাত বর্তমানে আলাদা থাকছেন এবং তারা তাদের ১৩ বছরের দাম্পত্য জীবনের ইতি টানছেন।

এবার এ প্রসঙ্গে মুখ খুললেন ইন্দ্রনীল ও ঈশা। আনন্দবাজারকে দেয়া সাক্ষাৎকারে ইন্দ্রনীল জানান, বরখা ও তার সম্পর্ক একদম ঠিক আছে। তাদের মধ্যে কোন সমস্যা নেই। ঈশার প্রসঙ্গে তিনি বলেন, ‘এসব রটনা তৈরি হওয়ার জন্য আমাকে অন্তত কলকাতায় যেতে হবে। ফেব্রুয়ারি মাসে শেষবার সে শহরে পা রেখেছিলাম কাজের সূত্রে।’

ঈশা জানান, ‘আগে মন খারাপ হতো। একদম নতুন ছিলাম। তখনো নায়ক বা পরিচালকদের নিয়ে আমার সম্পর্কে নানা কথা রটানো হতো। এখন ‘গা সয়ে গেছে’। এখন শুনতে হয়, অভিনেত্রী হওয়ার সঙ্গে গুজব রটা নাকি প্যাকেজে আসে।’ ঈশার মতে, সবেমাত্র ইন্ডাস্ট্রিতে পা রেখেছেন তিনি, আর এই ক্যারিয়ারে পরিবারের মধ্যে তিনিই প্রথম। এই সমস্ত খবর যদি তার পরিবারের লোকজন জানতে পারে তবে তারা খুব কষ্ট পাবেন।

অভিনেত্রী মনে করেন, অভিনয় করেন বলে এইসব রটনা রটে। কাজ করেন বলেই মানুষ তাদের চিনেন। আর নিজেদের মতো মনগড়া কাহিনী বলেন।

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

1 × four =

সর্বশেষ বিনোদন