সিয়াম-সুনেরাহকে নিয়ে গুঞ্জন সত্য হলো

এ প্রজন্মের তরুণ অভিনেত্রী সুনেরাহ বিনতে কামাল এবার আরেকটি বড় প্রজেক্ট নিয়ে আসছেন। চিত্রনায়ক শরীফুল রাজের বিপরীতে ‘ন ডরাই’ সিনেমায় অভিনয় করে ইতিমধ্যেই তিনি অর্জন করে নিয়েছেন শ্রেষ্ঠ অভিনেত্রীর পুরষ্কার। এই নায়িকা এবার চুক্তিবদ্ধ হয়েছেন নিজের দ্বিতীয় সিনেমায়। দীপংকর দীপনের পরিচালনায় ‘অন্তর্জাল’ সিনেমায় সিয়াম আহমেদ’র বিপরীতে অভিনয় করবেন সুনেরাহ। এ সিনেমায় সুনেরাহ ‘প্রিয়ম’ নামের এক চরিত্র অভিনয় করবেন। ‘প্রিয়ম’ চরিত্রটি রোবট প্রেমী।

এ সিনেমায় সুনেরাহ অভিনয় করছেন এ নিয়ে আগেই গুঞ্জন রটেছিল। তবে এ ব্যাপারে পরিচালক তেমন কিছু প্রকাশ্যে আনেননি। কিন্তু এবার গুঞ্জন সত্যি হল, সিয়ামের বিপরীতে অভিনয় করবেন সুনেরাহ।

সম্প্রতি এ চলচ্চিত্রের প্রযোজনা প্রতিষ্ঠান মোশন পিপল স্টুডিওসের অফিসে সুনেরাহ বিনতে কামালের সঙ্গে প্রযোজনা প্রতিষ্ঠানের চুক্তি স্বাক্ষরিত হয়।

এনটিভি অনলাইনের প্রতিবেদন অনুযায়ী, ‘অন্তর্জাল’ সিনেমায় অভিনয় সম্পর্কে সুনেরাহ জানান, ‘চ্যালেঞ্জিং একটি চরিত্রের সুযোগ খু্ঁজছিলাম, যেখানে থ্রিলার থাকবে, অ্যাডভেঞ্চার থাকবে, আর থাকবে গল্প। নিজেকে ছাড়িয়ে যাওয়ার প্রত্যয়ে থ্রিলারধর্মী গল্পে অভিনয়ের জন্য রাজি হলাম। সিনেমার প্লটটি খুবই অন্যরকম সেসাথে স্টোরি টেলিং খুব ইন্টারেস্টিং।’

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

four × 2 =

সর্বশেষ বিনোদন