ব্যক্তিগত কর্মীর পারিশ্রমিকও চান আলিয়া

বলিউডের এ প্রজন্মের আলোচিত নায়িকা আলিয়া ভাট। সবশেষ তার অভিনীত ‘সড়ক টু’ সিনেমাটি মুক্তি পেয়েছিল। সিনেমাটি বক্স অফিসে তেমন একটি সাড়া ফেলেনি। তবে এই অভিনেত্রীই এখন একদিনের শুটিংয়ের জন্য দাবি করছেন লাখ লাখ টাকা। শুধু তাই নয় ব্যক্তিগত কর্মী থেকে শুরু করে হোটেল, ভ্রমণের খরচও বহন করতে হচ্ছে সিনেমার প্রযোজককে। ভারতীয় গণমাধ্যম ফিল্মিবিটের খবর এমনটাই জানাচ্ছে।

সম্প্রতি আলোচিত ‘আরআরআর’ সিনেমার জন্য এমনটাই দাবি করেছেন আলিয়া। দুই পক্ষের দরকষাকষির পর এবার শুটিংয়ের জন্য আলিয়াকে প্রতিদিন দিতে হবে ৫০ লক্ষ রুপি। যা বাংলাদেশ মুদ্রায় ৬০ লাখ টাকার বেশি। এই সিনেমাটির জন্য আলিয়াকে প্রয়োজন নির্মাতার ১০ থেকে ১২ দিন, আর সেই হিসাব করলে আলিয়ার পারিশ্রমিক গিয়ে দাঁড়ায় পাঁচ কোটির রুপিরও বেশি।

শুটিংয়ের জন্য অভিনেতা-অভিনেত্রীদের নানা চাহিদা তো থাকেই। তবে মজার বিষয় হলো আলিয়া দাবি করেছেন তার ব্যক্তিগত কর্মীকেও পারিশ্রমিক দিতে হবে। সেটাও প্রতিদিন ১ লাখ রুপি অর্থাৎ ১২ দিনের জন্য ১২ লাখ রুপি। এখানেই শেষ নয়, এছাড়া এই সিনেমার শুটিংয়ের জন্য হোটেল এবং ভ্রমণ খরচও বহন করতে হবে সিনেমার নির্মাণ-সংশ্লিষ্টদের।

‘আরআরআর’ সিনেমাটি রচনা ও পরিচালনা করছেন এস এস রাজমৌলি। ছবিতে আলিয়ার বিপরীতে অভিনয় করবেন দক্ষিণী তারকা রাম চরণ। এছাড়াও আছেন অভিনেতা অজয় দেবগান।

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

one × four =

সর্বশেষ বিনোদন