কিমকে ছেড়ে ইরিনার প্রেমে কেনি

চলতি বছর ফেব্রুয়ারিতে কিম কারদাশিয়ানের সঙ্গে বিচ্ছেদ হয় কেনি ওয়েস্টের। সম্পর্ক ভাঙ্গনের রেশ না কাটতেই সুপার মডেল ইরিনা শায়কের প্রেমে মজেছেন কেনি। তবে এর আগেই তাদের প্রেম চলছে এমন আলোচনাও শোনা গিয়েছিল সামাজিক যোগাযোগমাধ্যমে। পেইজ সিক্স’র এক প্রতিবেদনে এ জুটির সম্পর্কের বিষয়টি সামনে এসেছে।

জানা গেছে, সম্প্রতি ফ্রান্সে ঘুরতে গিয়েছিলেন কেনি ও ইরিনা। সেখানে তারা কেনির জন্মদিন পালন করতে গিয়েছিলেন এবং ছিলেন বিলাসবহুল একটি হোটেলে। এ সময় তাদের সঙ্গে ছিল নিকটতম কয়েকজন বন্ধুও।

২০১৪ সালে কিম কারদাশিয়ানের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন কেনি ওয়েস্ট। বিবাহের আগে থেকেই তারা ছিলেন ভালো বন্ধু। বিবাহের আগেই ২০১৩ সালে তাদের প্রথম কন্যা সন্তান নর্থের জন্ম হয়। এরপর ২০১৪ সালে ইতালিতে রাজকীয়ভাবে বিবাহ হয় এ জুটির। নর্থ ছাড়াও এই দম্পতির আরও তিনটি সন্তান রয়েছে।

প্রসঙ্গত, ২০১৮ সালে ইতালির এক সংবাদমাধ্যমে কেনি তাদের দাম্পত্য জীবনে নিয়ে একটি বিস্ফোরক মন্তব্য করেছিলেন। কেনি বলেছিলেন, ‘দাসত্ব একপ্রকার পছন্দের বিষয়।’ কেনির এই মন্তব্যের পর থেকেই কিমের সঙ্গে তার বৈবাহিক সম্পর্ক নিয়ে আলোচনা শুরু হয়।

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

14 − six =

সর্বশেষ বিনোদন