কম্পিউটার প্রোগ্রামার সিয়াম!

বাংলা চলচ্চিত্রের ‘ঢাকা অ্যাটাক’ খ্যাত নির্মাতা দীপংকর দীপন সম্প্রতি কম্পিউটার প্রোগামিং প্রতিযোগিতা হ্যাকাথন গল্প নিয়ে ‘অন্তর্জাল’ শিরোনামে একটি চলচ্চিত্র নির্মাণ করতে চলেছেন।

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের উদ্যোগে চলচ্চিত্রটি যৌথভাবে প্রযোজনা করছে মোশন পিপল স্টুডিও লিমিটেড ও স্পেলবাউন্ড লিও বার্নেট।

সম্প্রতি চলচ্চিত্রের প্রযোজনা প্রতিষ্ঠান মোশন পিপল স্টুডিওস-এর অফিসে অভিনেতা সিয়াম আহমেদের সঙ্গে চুক্তিবদ্ধ স্বাক্ষর করে প্রযোজনা প্রতিষ্ঠানটি।

‘অন্তর্জাল’ সিনেমাটিতে প্রধান চরিত্রে অভিনয় করবেন সিয়াম আহমেদ। সিনেমায় সিয়াম আহমেদের চরিত্রের নাম লুমিন, যে কিনা রাজশাহীর একজন তরুণ প্রোগ্রামার। চাকরির জন্য ঘুরতে ঘুরতে নিজেই একটা স্টার্টআপ বানিয়ে অন্যদেরকে চাকরি দেওয়ার বিশ্বাস অর্জন করার চেষ্টা করেন। চরিত্রটি সরল না জটিল তা জানতে আমাদের অপেক্ষা করতে হবে মুক্তির আগ পর্যন্ত।

ছবিটি পরিচালনার পাশাপাশি চিত্রনাট্যও লিখেছেন দীপংকর দীপন। সংলাপ লিখেছেন মো. সাইফুল্লাহ রিয়াদ। এছাড়াও গল্প উন্ময়নে আশা জাহিদসহ একটি টিম কাজ করেছেন।

সিনেমায় অভিনয় শিল্পী হিসেবে সিয়াম আহমেদ ও সুনেরাহ বিনতে কামালের নাম জানা গেছে কিন্তু সুনেরাহ আদৌও এই সিনেমায় অভিনয় করছেন কিনা তা এখনও স্পষ্ট নয়।

আগামী ২৪ জুন থেকে ঢাকার বেশ কয়েকটি লোকেশনে শুরু হবে শুটিং।

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

9 − 6 =

সর্বশেষ বিনোদন