আলোচনা থামেনি সন্তানসম্ভবা নুসরাতকে নিয়ে!

সাম্প্রতিক সময় খুবই আলোচিত অভিনেত্রী-সাংসদ নুসরাত জাহান। স্বামী নিখিলের সাথে দাম্পত্য কলহের জেরে বর্তমানে বালিগঞ্জের নিজ বাড়িতে থাকেন তিনি। তবে বেশকিছু দিন ধরে গণমাধ্যম এবং যোগাযোগমাধ্যমে আলোচনা হচ্ছে তার সন্তানসম্ভবা নিয়ে। কিন্তু অভিনেত্রী এ বিষয়ে এতোদিন কোন মন্তব্য করেননি। নিজে মুখ না খুললেও ছবি যে অন্য কথা বলছে। ভাইরাল হল নুসরাতের সদ্য তোলা একটি ছবি। যেখানে প্রকাশ্যে এলো নুসরাতের বেবি বাম্প।

প্রকাশিত ছবিতে দেখা যাচ্ছে নুসরাতের নিজ বাড়িতে অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় ও তনুশ্রী চক্রবর্তীর সঙ্গে তার একটি ছবি। ছবিতে ফুটে ওঠেছে নুসরাতের বেবি বাম্প। তবে অনেকের মনেই প্রশ্ন জাগছে আদৌও কি নুসরাত সন্তানসম্ভবা? না নতুন কোন কাজের পাবলিসিটির জন্য এই মিথ্যা ঘটনা ছড়ানো হয়েছে? সবটা এখনো স্পষ্ট নয়।

তবে ভাইরাল হওয়া ছবি দেখে তো তেমনটা বোঝা যাচ্ছে না। ছবিতে দেখা যাচ্ছে, নুসরাত সাদা হাতাকাটা একটি লং ঝুলো জামা পড়েছেন। কানে ঝুমকো দুল, ঠোঁটে হালকা লিপস্টিক। ক্যামেরার দিকে তাকিয়ে মিষ্টি হাসিতে ছবি তুলছেন সাথে শ্রাবন্তী ও তনুশ্রী তো আছেন। ছবিতে নায়িকার চোখে মুখে মাতৃত্বের আভা প্রকাশ পাচ্ছে।
নেটিজনদের ধারণা আরো কিছু দিন গেলে সত্য ঘটনা জানা যাবে। আসলেই কি সন্তানসম্ভবা ? নাকি সন্তানসম্ভবার কোন চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন ?

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

19 + seventeen =

সর্বশেষ বিনোদন