‘লোকি’ও শাহরুখ ভক্ত!

মুক্তি পেলো বহুল প্রতিক্ষীত ওয়েব সিরিজ ‘লোকি’। ডিজনি+হটস্টার প্রিমিয়ামে ০৯ থেকে শুরু হয়েছে এর স্ট্রিমিং। সিরিজটির নাম ভূমিকায় অভিনয় করেছেন জনপ্রিয় হলিউড অভিনেতা টম হিডলস্টন।

৮ জুন ডিজনি+হটস্টার প্রিমিয়ামের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টে প্ল্যাটফর্মটির ভারতীয় দর্শকদের জন্য একটি বিশেষ ভিডিও প্রকাশ করা হয়। ভিডিওটিতে ‘লোকি’ চরিত্রে অভিনয় করা টম হিডেলস্টোনকে র‍্যাপিড ফায়ার গেম খেলতে দেখা যায়। সেখানে ভারত শব্দটি শুনেই তিনি বলেন শাহরুখ খানের নাম। শুধু তাই নয় বলিউড শব্দটি শোনার পর তিনি পাল্টা প্রশ্ন করেন যে শাহরুখ খানের নাম তিনি আবার নিতে পারবেন কিনা। শেষমেষ তিনি শাহরুখ খানের নামই নেন।

কয়েক বছর আগে হিন্দুস্তান টাইমসকে দেয়া এক সাক্ষাতকারে তিনি বলেছিলেন, তার বড় বোন শাহরুখ খানের অনেক বড় ভক্ত। বোনের পাল্লায় পড়ে তাকে শাহরুখ খান অভিনীত ‘দেবদাস’ সিনেমাটি দেখতে হয়েছিল। এরপর কোন এক বিমান যাত্রায় শাহরুখ খান অভিনীত ‘মাই নেম ইজ খান’ সিনেমাটিও তিনি দেখেছেন। সিনেমাতে শাহরুখ খানের অভিনয় সম্পর্কে ‘লোকি’ বলেন, ‘দুর্ধর্ষ লেগেছিল শাহরুখের অভিনয় ওই ছবিতে’। ওই একই সাক্ষাৎকারে বলিউড সম্পর্কে টম বলেন, ‘আমার ভীষণ ইচ্ছে বলিউডের ছবিতে অভিনয় করার। দেখা যাক সেই সুযোগ পাই কি না!’

এবার ফিরে আসা যাক ডিজনি+হটস্টার এর সেই ভিডিওর প্রসঙ্গে। শাহরুখ ছাড়াও ওই ভিডিওতে টম চেন্নাইয়ের প্রশংসা করেছেন। ব্যবহার করেছেন তামিল ভাষাও। তামিল ভাষায় বড় বোনকে আক্কা বলে ডাকা হয়। ভিডিওটিতে টম তার বড় বোনকে আক্কা বলে সম্বোধন করেছেন। যেহেতু টমের বড় বোন চেন্নাই শহরে ছিলেন এবং টম নিজেও কয়েকবার চেন্নাইতে গিয়েছিলেন তাই বড় বোনকে আক্কা বলে সম্মোধন করাটা স্বাভাবিক বলেই ধরে নিয়েছেন ভারতীয়রা। ব্যক্তিগতভাবে টম চেন্নাই শহরকে খুব পছন্দ করেন।

এত কিছুর পেছনে মূল যে কারণ নিহিত রয়েছে তা অবশ্যই ভারতীয়দের ‘লোকি’ দেখতে আগ্রহী করে তোলা। আর সে লক্ষ্য পূরণে টম হিডলস্টনের এই ভারতপ্রীতির ভিডিওটি সম্পূর্ণরূপে সফল হবে এমন আশাই করছে ডিজনি+হটস্টার প্রিমিয়াম এবং ‘লোকি’ ভক্তরা।

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

7 − 6 =

সর্বশেষ বিনোদন