নেহা কাক্কারের জন্ম হয়েছিল ভুলে!

৩৩-এ পা রাখলেন জনপ্রিয় সংগীতশিল্পী নেহা কাক্কার। তাই তো সামাজিক যোগাযোগমাধ্যমে তার ভক্ত-অনুরাগীদের শুভেচ্ছার ছড়াছড়ি। বিয়ের পর নেহা প্রথম জন্মদিনটি কাটালেন স্বামী রোহন প্রীতের সঙ্গে। তবে তিনি জানিয়েছেন, তার জন্ম তার বাবা-মা চাননি।

পৃথিবীতে তার আসা নাও হতে পারতো। সামাজিক যোগাযোগমাধ্যমে তার কারণ তিনি নিজেই জানালেন। সেই তথ্য রীতিমতো বিস্ময়কর। নেহা কাক্কারের পরিবারের বর্তমান আর্থিক অবস্থা অনেক ভালো হলেও অতীতে তা আর্থিক বাজে ছিল। অভাব-অনটন ছিল তাদের নিত্যসঙ্গী। নেহারা তিন ভাইবোন, তিনজনই গান করেন। ছোটবেলায় তারা বিভিন্ন অনুষ্ঠানে ধর্মীয় গান গাইতেন। এভাবেই তাদের সংসার চলতো।

নেহা ইন্ডিয়ান আইডলের মঞ্চে একবার বলেছিলেন, তারা অনেক দরিদ্র ছিলেন, আর সেসময়ই বোন সনু ও ভাই টনি থাকা অবস্থায় নেহা তার মায়ের গর্ভে আসেন। নেহাকে গর্ভধারণের কোনো পরিকল্পনা নেহার বাবা-মার ছিল না। তাই নেহাকে পৃথিবীতে আনতে চাননি তারা। কিন্তু ততদিনে নেহার মা ৮ মাসের গর্ভবতী।

নেহার এই কথায় উপস্থিত সবার চোখে পানি চলে আসে। সেই নেহাই এখন সাফল্যের চূড়ায়। ২০১৭ সালে প্রতিযোগী হিসেবে ইন্ডিয়ান আইডলের মঞ্চ থেকে যাত্রা শুরু হয় নেহার। এরপর থেকে আর পেছনে ফিরে তাকাতে হয়নি তাকে। এই মঞ্চেই এখন তিনি বিচারক।

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

nineteen − eleven =

সর্বশেষ বিনোদন