বিয়ে করলেন ‘ভিকি ডোনার’-এর নায়িকা

বলিউডের দুজন পরিচিত মুখ যখন বর-কনের পোশাকে সোশ্যাল মিডিয়াতে ছবি পোস্ট করে তখন মনে হতেই পারে এটা কোন সিনেমার দৃশ্য। ‘ভিকি ডোনার’ খ্যাত ইয়ামি গৌতমের বেলায়ও তেমনটাই হতে পারত যদি তিনি নিজের বিয়ের ঘোষণা না দিতেন। বিয়ের প্রথম ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে শিরোনামে ইয়ামি গৌতম লেখেন, ‘তোমার আলোয় আমি শিখেছি ভালোবাসা কাকে বলে’।

ছবিতে তার পাশে বরের পোশাকে যাকে দেখা যাচ্ছে তিনিও বলিউডে সুপরিচিত। তিনি ‘উরি: দ্য সার্জিক্যাল স্ট্রাইক’ সিনেমাটি পরিচালনা করে ব্যাপক জনপ্রিয়তা পাওয়া আদিত্য ধর।

বিয়ের আনুষ্ঠানিকতা শেষে গণমাধ্যমকে দেয়া যৌথ বিবৃতিতে তারা বলেন, ‘আমাদের পরিবারের আর্শীবাদ নিয়ে আজ একদম ব্যক্তিগত এক অনুষ্ঠানের মাধ্যমে আমরা বিয়ের পর্ব সারলাম। আমরা খুব ব্যক্তিগত মানুষ, এই খুশির দিনটা আমাদের কাছের মানুষজনের সঙ্গেই ভাগ করে নিলাম। ভালোবাসা আর বন্ধুত্বের এই নতুন সফরে আপনাদের সকলের ভালোবাসা, আর্শীবাদ ও শুভেচ্ছা একান্ত কাম্য’।

এদিকে ইয়ামি গৌতমের করা ইনস্টাগ্রাম পোস্টটি অনুরাগীদের শুভেচ্ছা বার্তায় ভরে উঠেছে। শুভেচ্ছা জানিয়েছেন জ্যাকলিন ফার্নান্দিজ, বিক্রান্ত মেসি, সোনাক্ষী সিনহা, দিয়া মির্জা, কার্তিক আরিয়ানদের মতো তারকারাও।

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

one × 5 =

সর্বশেষ বিনোদন