চয়নিকার সঙ্গে পরীমনির ‘কেমিষ্ট্রি ভালো’

‘বিশ্বসুন্দরী’ সিনেমার পর অভিনেত্রী পরীমনির সাথে ফের জুটি বাঁধতে চলছেন নির্মাতা চয়নিকা চৌধুরী। চয়নিকা জানান, ইতিমধ্যেই পরবর্তী কাজের ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত নিয়েছেন তারা। পরীমনি বর্তমানে তার অন্য কাজ নিয়ে ঢাকার বাইরে আছেন। ঢাকায় ফিরলে আনুষ্ঠানিকভাবে কাজের ঘোষণা দেয়া হবে। তবে নতুন কাজটি বিষয়ে কিছুই বলেননি তিনি।

২৭ মে বাংলাদেশের বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে দেয়া এক সাক্ষাৎকারে তিনি এসব কথা জানান। ২৬ মে চয়নিকা চৌধুরী পরীমনিকে নিয়ে ফেসবুকে একটা দীর্ঘ পোস্টও দেন। তিনি লেখেন, ‘বিশ্বসুন্দরীতে আমরা এক হয়ে ছিলাম। আমাদের কেমিষ্ট্রি খুব ভালো। আবারো নতুন ভালো কিছু, চমৎকার কিছু নিয়েই আমরা একসাথে হচ্ছি। অপেক্ষায় থাকুন। খুব তাড়াতাড়ি জানাবো আমার অডিয়েন্সদের।’

চয়নিকা চৌধুরী পাশাপাশি পরীমনির প্রশংসাও করেছেন। রীতিমতো পরীমনিকে নিয়ে নিজের মূল্যায়ন তুলে ধরেন তিনি। বললেন, একজন অভিনেত্রীর বাইরেও পরীমনি দারুণ একজন মানুষ। পরিবারের প্রতি নাকি তিনি অনেক যত্নবান। সবটা নিজহাতে সামলাতে পছন্দ করেন। বুদ্ধিমতি ও পরিশ্রমী একজন মানুষ। পরীর ব্যবহারে তার আত্মবিশ্বাস আরো দ্বিগুণ বেড়ে গেছে- এমনটাও জানিয়েছেন চয়নিকা।

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

20 + twenty =

সর্বশেষ বিনোদন