বাবার বিরুদ্ধেও মামলা করবেন সালমান?

সম্প্রতিই মুক্তি পেয়েছে সালমান খান অভিনীত সিনেমা ‘রাধে, ইউর মোস্ট ওয়ান্টেড ভাই ‘। মুক্তির প্রথম দিন থেকেই বির্তকে সিনেমাটি। সালমান খানের সেই একই ধাঁচের অভিনয়, সংলাপ, লুক ও পোশাক বিরক্ত করেছে বহু দর্শককে। সালমান তো সমালোচনায় ছিলেনই, নায়িকা দিশা প্যাটানিও নিন্দা থেকে বাদ যাননি। নেতিবাচক আলোচনায় মোটেও খুশি নন ‘ভাইজান’।

তাই তো সমালোচক রশিদ খানের রিভিউ নিয়েও ক্ষোভ প্রকাশ করেছেন তিনি, তার বিরুদ্ধে মামলাও হয়েছে। কিন্তু এবার তিনি কি করবেন? সমালোচক যে খোদ তার বাবা! সালমান-আরবাজ-সোহেলের জনক চিত্রনাট্যকার সেলিম খানের সিনেমাটি ভালো লাগেনি।

বলিউড হাঙ্গামার প্রতিবেদন অনুসারে, ‘রাধে, ইউর মোস্ট ওয়ান্টেড ভাই’ সিনেমাটি মোটেও পছন্দ হয়নি তার। তিনি জানিয়েছেন, সালমানের অন্য সব ছবির থেকে এটি আলাদা ছিল। ‘বাজরাঙ্গি ভাইজান’ সিনেমা সম্পর্কে তিনি বলেন, ‘অন্য ধরনের গল্প ছিল, বেশ ভালো লেগেছে।’

সেলিম খানের কথায়, বাণিজ্যিক ছবির একটি দায় রয়েছে। ছবি সংশ্লিষ্ট সকলেই যেনো লাভবান হয়। চলচ্চিত্রের সঙ্গে যুক্ত প্রত্যেকের আর্থিক লাভ দেখা উচিত। যারা সিনেমা কেনেন তাদেরও ব্যবসা করতে হবে।  তিনি মনে করেন, সালমান খান শুধু বাণ্যিজিক দিক থেকে সফল, এছাড়া আর কিছুই হয়নি এ সিনেমা দিয়ে।

সেলিম খানের আক্ষেপ, ‘চিত্রনাট্যকারেরা কেউই আর তেমন হিন্দি এবং উর্দু সাহিত্য নিয়ে চর্চা করেন না। বাইরে থেকে অন্য কিছু একটা দেখে লেখা শুরু করে দেন তারা।’

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

sixteen − 8 =

সর্বশেষ বিনোদন