রাইমা সেন বললেন, তার লজ্জা নেই

টলিউড অভিনেত্রী রাইমা সেন আজকাল ইনস্টাগ্রামে যে ছবিই দেন সে ছবি নিয়েই সমালোচনা শুরু হয়ে যায়। সুচিত্রা সেনের নাতনি রাইমা অবশ্য এসব নিয়ে মাথা ঘামান না।

এবার কথা উঠেছে তার আরো একটি খোলামেলা ছবিকে ঘিরে। তার শরীরের উপরের অংশ উন্মুক্ত- তবে তিনি ক্যামেরার দিকে পাশ ফিরে আছেন। নিচে পরেছেন নীল রঙের জিন্স। বুকে একটি ওড়নার মতো কাপড় চেপে ধরে আছেন তিনি। তবে অনেকে বলছেন, খোলা চুলে আবেদনময়ী লাগছে তাকে।

ছবির রাইমার মোহনীয় চোখ অনেকের মন কাড়বে তাতে কোনো সন্দেহ নেই। ছবি তুলেছেন ফটোগ্রাফার তথাগত ঘোষ। রাইমা সেনের শেয়ার করা এই ছবি নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে মন্তব্যের ছড়াছড়ি।

ছবির নিচে একজন লিখেছেন, ‘শরীর দেখাতে চাইলে সব দেখান।’  আরো একজনের মন্তব্য, ‘এরা কেউ আর ভালো থাকতে দিল না। ‘ নেতিবাচক মন্তব্যের পাশাপাশি আছে মুগ্ধদের মন্তব্যও। একজন লিখেছেন, ‘বঙ্গোপসাগরের মৎস্যকন্যার মতো লাগছে।’

আনন্দবাজারকে রাইমা বলছেন, ‘মানুষের শালীনতা বোধে আঘাত দেয়া ছবি তুলতে আমার কোনো অসুবিধা নেই। কারণ আমি লজ্জ্বা পাই না।’ সেই সঙ্গে অভিনেত্রী আরো জানিয়েছেন, এর চেয়েও বেশি খোলামেলা ছবি তিনি তুলেছেন। সেগুলোর তুলনায় নাকি এগুলো কিছুই না।

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

8 + 14 =

সর্বশেষ বিনোদন