অভিনয় ভুলে গেছেন মেহজাবিন!

বাংলাদেশের নাটকের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী মেহজাবিন চৌধুরী। তিনি তার অভিনয়ের দক্ষতায় রীতিমতো জয় কর নিয়েছেন অগণিত ভক্তের হৃদয়। ঈদ, উৎসবে প্রযোজক-পরিচালকের প্রথম পছন্দ মেহজাবিন এমনটা বললে মোটেও ভুল হবে না।

তিনি যেকোনো চরিত্রেই নিজেকে পরিপূর্ণ ভাবে দর্শকদের কাছে তুলে ধরতে জানেন। তুমুল ব্যস্ত মেহজাবিন বরাবরই কাজের চাপেই থাকেন। বলতে গেলে কোনো অবসর সময় নেই তার কাছে। তবে করোনার এই সময়ে দীর্ঘদিন গৃহবন্দি ছিলেন তিনি।

এবার দীর্ঘদিন পর কাজে ফিরছেন। তিনি এমনটাই জানালেন তার ফেসবুক পেজের মাধ্যমে। তিনি এর আগেই জানিয়েছিলেন করোনার কারণে গৃহবন্দী আছেন তিনি। তাই এবার কোনো কাজ করছেন না।

সম্প্রতি তার ফেসবুক পেজে একটি ৫ সেকেন্ডের ভিডিও শেয়ার করে তার ওপরে লিখেছেন, ‘৫৪ দিন পর কাজে ফিরছি, ভুলে গেছি কি করে অভিনয় করতে হয়। ‘

শুটিংয়ে দীর্ঘ বিরতি নিলেও ঈদের আনন্দে বেশ ঘুরেছেন মেহজাবিন চৌধুরী। এমনটাই লক্ষ্য করা গেলো অভিনেত্রী হাসিনা রওশনের ফেসবুকের একটি পোস্ট দেখে। ২১ মে হাসিনা রওশন ফেসবুকে একটি পোস্ট করে লিখেছেন, ‘এন্ডিং ঈদ ইন স্টাইল’। ছবিতে দেখা যাচ্ছে হাসিনা রওশন ও তার স্বামী-সন্তান। আরও দেখা যাচ্ছে মেহজাবিন চৌধুরী ও নির্মাতা আদনান আল রাজিব সহ আরও অনেককেই।

নির্মাতা আদনান আল রাজিব এবং অভিনেত্রী মেহজাবিন চৌধুরীর সম্পর্ক নিয়ে এর আগেও গুঞ্জন রটেছিল। তবে দু’জনকে আবার একসাথে দেখে গুঞ্জন আরও একবার জেগে উঠলো।
পোস্ট করা ছবিতে আদনান আল রাজিবকে উদ্দেশ্য করে একজন মন্তব্য করেছেন, ‘জল তাইলে আরো ঘোলা হল রাজিব ভাই।’

 

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

three × one =

সর্বশেষ বিনোদন