স্পার্ক ওটিটি প্লাটফর্ম কার জানেন তো?

আরো একটি ওটিটি প্লাটফর্ম এসেছে, এটি কোনো বড় খবর নয়। আসতেই পারে, একের পর এক তো আসছেই। কিন্তু বড় খবর হল এবার যেটি এলো তা এনেছেন বলিউডের এক মহারথী।
নতুন এই ওটিটি প্লাটফর্মের নাম ‘স্পার্ক’। যা বাজারে আনলেন আলোচিত চলচ্চিত্র পরিচালক ও প্রযোজক রাম গোপাল ভার্মা। রাম গোপাল ভার্মাকে নতুন করে পরিচয় করিয়ে দেয়ার কিছু নেই। কে না চেনে তাকে! সাত্তা, জাঙ্গল, রঙ্গিলা, কোম্পানি, রণ, সারকার ট্রিলজির মতো বিখ্যাত সিনেমার নির্মাতা তিনি।
তার পরিচালিত ‘ডি কোম্পানি’ সিনেমাটি নিয়ে গত ১৫ মে স্পার্কের আনুষ্ঠানিক যাত্রা শুরু হয়। ‘ডি কোম্পানি’র বিষয় আন্ডারওয়ার্ল্ড ও দাউদ ইব্রাহিম। আন্ডারওয়ার্ল্ড অপরাধ চক্র নিয়ে ভার্মার চেয়ে ভালো ছবি করতে কজনইবা পারেন! তার বিশেষত্ব ওই জায়গাতেই। এজন্য কত্তো সমালোচনার ঝড় যে তার ওপর দিয়ে বয়ে গেছে তার হিসাব নেই! যাক সেকথা, সিনেমাটি স্পার্কের ব্যানারেই নির্মিত হয়েছে। গত মার্চে মুক্তি পাওয়ার কথা ছিল। যে কারণেই হোক, হয়ে ওঠেনি। স্পার্কের সিইও হিসেবে আছেন প্রযোজক সাগর মানচানুরু।
বলিউড হাঙ্গামাকে ভার্মা জানিয়েছেন, ভবিষ্যতে ৮০ থেকে ৯০ ভাগ সিনেমা সরাসরি ওটিটিতে চলে যাবে। তিনি আরো মনে করেন, ওটিটি সিনেমা তৈরির ও প্রচারের খরচ কমায়। এসব নানা সুবিধার কারণেই তিনি এদিকে ঝুঁকছেন।

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

4 × 2 =

সর্বশেষ বিনোদন