ভক্তদের বিরক্তির কারণ নোবেল!

মাঈনুল হাসান নোবেলের বিতর্কিত আচরণে বিরক্ত সামাজিক যোগাযোগমাধ্যম ব্যবহারকারীরা। ব্যববহারকারীরা এই সংগীতশিল্পীর ভেরিফাইড ফেসবুক পেজে মন্তব্য করে বিরক্তি প্রকাশ করছেন।

নোবেলকে নিয়ে সমালোচনার শেষ নেই। বেশকিছু দিন আগে নোবেল তার পেজের মাধ্যমে পোস্ট করে জানিয়েছিলেন এক বৃদ্ধকে বাঁচাতে গিয়ে তিনি মারাত্মকভাবে জখম পেয়েছেন। মাথায় নাকি ৩০টির মতো সেলাই দিতে হয়েছিল।
কিন্তু পরবর্তীতে জানা যায়, নোবেল নিজেই মোটরসাইকেল চালিয়ে এক বৃদ্ধকে আহত করেছেন!
সম্প্রতি এই তিনি তার ফেসবুকে পেজে বিভিন্ন বিতর্কিত পোস্ট দিচ্ছেন। বাংলাদেশের জনপ্রিয় ব্যান্ড শিল্পী জেমসকে নিয়েও তিনি কটূক্তি করেছেন বলে অভিযোগ উঠেছে। তার নিশানা হয়েছেন সংগীতশিল্পী তাপসও।

এসব পোস্ট দেখে সামাজিক যোগাযোগমাধ্যম ব্যবহারকারীরা নোবেলের ওপর অসন্তুষ্ট হয়েছেন। অনেকের ধারনা নোবোলের ফেসবুক অ্যাকউন্ট হ্যাক হয়েছে। আবার অনেকেই মন্তব্য করেছেন, নিশ্চয়ই তিনি নতুন গানের প্রচারণার জন্য আলোচনায় থাকতে চাইছেন।

অ্যাকাউন্ট হ্যাক হওয়ার কথা উড়িয়ে দিয়েছেন মোহাম্মদ ইমরান সরকার নামের এক ব্যক্তি। তিনি মন্তব্য করেছেন, ‘নোবেলের পোস্ট হ্যাক হয়নি যারা এটা ভাবছেন তারা ভুলের মধ্যে আছেন। কারণ যেকোনো পেইজের এডমিন রিমুভ করতে হলে এখন আগে তার কাছে নোটিফিকেশন যাবে এবং সে যদি না চায় তাকে কোনো ভাবেই পেইজ থেকে রিমুভ করতে পারবেন না। মিউজিক ভিডিওর প্রচারণার জন্য এই সমস্ত লেইম মার্কা পোস্ট করতেছে।’

পূর্বের খবরগুলোতারকাদের ঈদ উদযাপন
পরবর্তী খবরগুলো১৭টি সিনেমা হলে বিশ্বসুন্দরী

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

18 + 3 =

সর্বশেষ বিনোদন