অমিত কুমারের বিতর্কে জবাব দিলেন আদিত্য

কিংবদন্তি কিশোর কুমারকে ট্রিবিউট দেওয়ার জন্য এবার ইন্ডিয়ান আইডল-১২ অনুষ্ঠানে অতিথি শিল্পী হিসেবে আমন্ত্রিত হয়েছিলেন অমিত কুমার। কিন্তু অনুষ্ঠানকে কেন্দ্র করে সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পরেছে চাঞ্চল্যকর ঘটনা। কিশোর কুমারকে শ্রদ্ধার্ঘ জানিয়ে প্রতিযোগিরা ১০০ গান পরিবেশন করেন। তবে দর্শকদের মতে এই গানগুলো যথার্থভাবে পরিবেশন করতে পারেননি টিম ইন্ডিয়ান আইডল।

এরই প্রেক্ষিতে অমিত কুমার মন্তব্য করেছিলেন তিনি টাকার জন্য প্রশংসা করেছিলেন। তিনি যা দাবি করেছিলেন তাকে তাই দেওয়া হয়েছে।

এবার বির্তকিত মন্তব্যের জবাব দিলেন আদিত্য নারায়ণ। সর্বভারতীয় সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে আদিত্য বলেন, ‘অমিতজির প্রতি সম্মান জানিয়ে বলছি, মাত্র এক ঘন্টায় কিশোর কুমারের মতো একজন কিংবদন্তি গায়ককে সম্মান জানানো সত্যিই কঠিন। তারপরও এই মহামারির সময় আমরা শুটিং করেছি সীমিত টিম নিয়ে। প্রতিযোগিরা সেভাবে রিহার্সেল করতে পারেননি। তারপরও আমরা সপ্তাহের পর সপ্তাহ নিজেদের সেরাটা তুলে ধরার চেষ্টা করছি দর্শকদের সামনে।’

আদিত্য আরও জানিয়েছিলেন অমিত কুমার এর আগেও শোতে এসেছিলেন। প্রতিবারের মতো এবারও প্রতিযোগিদের প্রশংসা করেছেন। কিশোর কুমারকে নিয়ে জানা-অজানা অনেক তথ্য শেয়ার করেছিলেন।

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

one × two =

সর্বশেষ বিনোদন