ভারত-পরিস্থিতিতে মর্মাহত জয়া আহসান

করোনার দ্বিতীয় ঢেউ আঘাত হেনেছে গোটা বিশ্বে। ভারতের অবস্থা খুবই ভয়াবহ। অক্সিজেন ও বেড সংকট ভারতজুড়ে। প্রতিদিন হাজার হাজার মানুষ করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু বরণ করছেন।

এমন পরিস্থিতিতে মর্মাহত জাতীয় পুরস্কার পাওয়া অভিনেত্রী জয়া আহসান। ১ মে সকালে সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজের ভেরিফাইড ফেসবুক পেজে মনের কথা জানালেন তিনি।
অভিনেত্রী জানান, প্রিয়জনের চলে যাওয়া এটা বড়ই দুঃখকর ব্যাপার। পরিচিত মুখগুলোর এভাবে চলে যাওয়া তিনি কিছুতেই মেনে নিতে পারছেন না। এমন পরিস্থিতিতে চাইলেও সকলের কাছে না থাকতে পারার কষ্ট অনুভব করছেন জয়া।

অভিনেত্রী লিখেছেন, ‘কলকাতায় আমার বন্ধু সহকর্মীদের কথা ভাবি। কত দিন দেখা হয়নি। অসম্ভব কষ্টের সময় পার করছে তারা। একটা করে মন্দ খবর শুনি, আর আমার মনটা নিভে আসে একটু একটু করে। যাদের সঙ্গে এতোদিন ধরে কাজ করছি কলকাতায়, পরিচালক-শিল্পী-কুশলী-সহযোগী, শুনি তাদের কষ্ট, অসুস্থতা আর বিদায়ের খবর। আমার আলো কমে যায়।’

অভিনেত্রী আরো বলেন, ‘আমার কেবলই মঙ্গল কামনা। আলো ফিরে আসুক সবার জীবনে। হতাশার এই অন্ধকারে মন যেনো পথ না হারায়। তোমার মুক্তি আর আমার মুক্তি আলোয় আলোয়, এই আঁধারে। বন্ধুরা মন শক্ত করে বাঁধো, সময় আসছে। আবার আমরা একসঙ্গে, হাতে হাত ধরে প্রান্তের শেষ রেখার দিকে ছুটব। ওই রেখাটা পার হতে এখনো যে বাকি।’

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

three × 5 =

সর্বশেষ বিনোদন