কাজ নিয়ে সংশয়ে ছিলেন ঋষি কাপূর!

দীর্ঘ দু’বছর ক্যান্সারের বিরুদ্ধে লড়াই করে গত বছর ৩০শে এপ্রিল মৃত্যুবরণ করেন বর্ষীয়ান অভিনেতা ঋষি কাপূর। আজ এই প্রয়াত অভিনেতার প্রথম মৃত্যুবার্ষিকী।

২০১৯ সালে জি-সিনেমা অ্যাওয়ার্ডস শোতে রণবীর কাপূর জানিয়েছিলেন, তার বাবা ঋষি কাপূর কাজ নিয়ে সংশয়ে ছিলেন। উক্ত অনুষ্ঠানে অভিনেতা রণবীর কাপূর সেরা অভিনেতা হিসেবে পুরষ্কার পেয়েছিলেন। পুরষ্কারটি বাবাকে উৎসর্গ করেন। রণবীর কাপূর বলেন, ‘আমি এই পুরষ্কারটি আমার জীবনের বিশেষ ব্যক্তি আমার বাবাকে উৎসর্গ করতে চাই। তিনি তার জীবনে কিছু কঠিন সময় পেরোচ্ছেন এবং আমি প্রায়ই শুনেছি যে আপনি যখনই নিজের জীবনের কঠিন সময় এসেছেন, আপনি সত্যিই বুঝতে পারবেন না আপনি ব্যক্তি হিসেবে কে।’

রণবীর আরও বলেন, “আমি যখনই তার সঙ্গে কথা বলি, তিনি শুধু সিনেমা নিয়ে কথা বলেন। তিনি কেবল ‘এই সিনেমাটি কিভাবে?, ‘এই ছবিটা কেমন চলছে?, ‘এই অভিনয়টা কেমন?’ এই দৃশ্যে আপনি কি করছেন তা নিয়েই তিনি কথা বলছেন। সেই সাথে তিনি তার নিরাপত্তাহীনতা সম্পর্কে আমার সঙ্গে কথা বলছেন, যখন তিনি ফিরে আসবেন, তখন তিনি কি ছবিতে কাজ পাবেন? লোকেরা তাকে ছবির জন্য প্রস্তাব দেবে কিনা? তিনি কি ছবিতে অভিনয় করতে পারবেন?”

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

seventeen − thirteen =

সর্বশেষ বিনোদন