প্রাক্তন প্রেমিকা নিয়ে মস্করা,পরে ক্ষমা চাওয়া!

বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া রায় স্বামী সন্তান ও পরিবারকে নিয়ে বেশ সুখেই আছেন বলে সবাই জানেন। তবে এরই মধ্যে প্রাক্তন প্রেমিকের কর্মকাণ্ডে ক্ষিপ্ত হন তিনি। হ্যাঁ, তবে এই প্রাক্তন প্রেমিক সালমান খান নয়- বিবেক ওবরয়। একটা সময় সালমান-ঐশ্বরিয়ার প্রেমের চর্চা ছিল বলিউডের কোনায় কোনায়। তবে সে সম্পর্কের অবসান হলে বিশ্বসুন্দরী জড়ান অভিনেতা বিবেক ওবরয়ের সঙ্গে। তবে সেই সম্পর্কও টেকেনি। শেষে বিয়ে হয় অমিতাভ পুত্র অভিষেকের সঙ্গে।

অভিনেতা বিবেক ওবরয় বেশকিছু দিন আগে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ট্রল শেয়ার করেছিলেন। যার বিষয়বস্তু ছিল প্রাক্তন প্রেমিকা ঐশ্বরিয়া রায় বচ্চন। পোস্টটি শেয়ার করার পরেই ঐশ্বরিয়ার ভক্ত থেকে শুরু করে তার স্বামী অভিষেক বচ্চনও বিষয়টি ভাল ভাবে নেননি।

শেয়ার করা পোস্টিতে দেখা যায় তিনটি বক্স তৈরি করা। প্রথমটিতে সালমান ও ঐশ্বরিয়ার ছবি, ওপরে লেখা ‘ওপিনিয়ন পুল’। দ্বিতীয়টিতে বিবেকের সঙ্গে ঐশ্বরিয়া- শিরোনামে লেখা ‘এক্সিট পুল’। সর্বশেষ ছবিতে দেখা যাচ্ছে অভিষেক ও মেয়ে আরাধ্যাসহ অভিনেত্রী ঐশ্বরিয়ার ছবি দিয়ে সেখানে লেখা ‘রেজাল্ট ‘।

ছবিটি শেয়ার করে অভিনেতা বিবেক শিরোনামে লেখেন, ‘হাহাহা! এটা আসলে কোনো রাজনীতি নয়। শুধুই জীবন।’

এই পোস্ট শেয়ার করার কারণে ঐশ্বরিয়ার অনুরাগীরা অভিনেতা বিবেককে কাণ্ডজ্ঞানহীন বলে মন্তব্য করেছেন। এই রকম একটা মিম শেয়ার করায় অভিষেক বচ্চনও ক্ষিপ্ত হন, কিন্তু তাকে কোনো অ্যাকশনে যেতে দেখা যায়নি। অভিষেকের মাথা কে ঠান্ডা করল? ঐশ্বরিয়া!

পরে অবশ্য অভিনেতা বিবেক টুইট করে ক্ষমা চেয়েছেন। লিখেছেন, ‘আমার করা টুইটে আমি না বুঝেই ঐশ্বরিয়াকে কষ্ট দিয়ে ফেলেছি। আমি এখনই আমার টুইট মুছে দিচ্ছি। সবার কাছে আমি ক্ষমা চাই। কাউকেই কষ্ট দেয়া ঠিক নয়। সবার কাছে ক্ষমা চাই।’

পূর্বের খবরগুলোদেশে ঈদ করা হবে না তার!
পরবর্তী খবরগুলোরাজনীতি পোষায়নি, ফের অভিনয়

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

5 + 17 =

সর্বশেষ বিনোদন