জোকার হলেন চঞ্চল চৌধুরী!

জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী ছোট পর্দা থেকে শুরু করে বড় পর্দায়ও অভিনয় করেছেন বেশ কয়েকটি সুপারহিট সিনেমায়। যার মধ্যে অন্যতম ‘মনপুরা’,’আয়নাবাজি’ যা এখনও দর্শকের মনে গেঁথে আছে।

এ অভিনেতা ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে চারুকলা বিভাগে পড়াশোনা শেষ করেন। লেখা-পড়ার পাশাপাশি অভিনয়ের প্রতি ছিল তাঁর অধীর আগ্রহ। সে সময়ে তিনি থিয়েটারের প্রতি ভালোবাসা থেকে যুক্ত হোন থিয়েটারে। দীর্ঘ ১০ বছর থিয়েটারে অভিনয় করেছেন। থিয়েটারে অভিনয়ের পাশাপাশি তিনি টেলিভিশন পর্দায় ছোট-খাটো ভূমিকায় অভিনয় করতে থাকেন এবং তারপর নিয়মিত।

গত রবিবার তিনি তার সামাজিক যোগাযোগ মাধ্যমে দুটি ছবি শেয়ার করে শিরোনামে লিখেছেন,’জোকারবাজি, জোকারপুর ? আমি তো অবাক!!! বোঝো নাই ব্যাপারটা ?”
কোনো একজন অনুরাগী তাকে নিয়ে দুটি জোকার ছবি এডিট করেছেন। সেই ছবি শেয়ার করে তিনি এই পোস্ট করেছিলেন এবং সে সাথে তার ভক্তকে ভালোবাসাও জানিয়েছেন। ছবিতে দেখা যাচ্ছে অভিনেতার ছবি জোকারের মতো এডিট করা। একটি ছবির দৃশ্য ‘আয়নাবাজি’র ছবি থেকে অপরটি ‘মনপুরা’ থেকে ।

আজকের চঞ্চল চৌধুরী কঠোর পরিশ্রমে সাফল্যের চূড়ায় পৌঁছেছেন। অভিনয়ের পাশাপাশি তিনি গানও করেন। তিনি ভুপেন হাজারিকার গান “ইত্যাদি” তে গেয়ে আলোচিত হন। সেটিই ছিল তার রেকর্ড করা প্রথম গান। এরপর ‘মনচোরা’, ‘পালকি’ একক গানের এ্যালবাম বের করেন যা জনপ্রিয়তা পায়। দ্বৈত কন্ঠে শাওন এর সাথে ‘পিতা’ সিনেমায় প্লেব্যাকও করেছিলেন । সর্বশেষ এ জুটির ‘যুবতী রাঁধে ‘গানটি তো আকাশ ছোঁয়া জনপ্রিয়তা পায়।

পূর্বের খবরগুলোবই প্রচারণায় পড়শী !
পরবর্তী খবরগুলোনা ফেরার দেশে ফরিদ আহমেদ

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

18 − two =

সর্বশেষ বিনোদন