সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত তামিল নায়িকা যশিকা, নিহত বন্ধু

সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন তামিল নায়িকা ও বিগ বসের সাবেক তামিল প্রতিযোগী যশিকা আনন্দ। ঘটনাস্থলে মারা গেছেন তার বন্ধু ভাল্লিশেটি ভবানী (২৮)।

বলিউড বাবল, পিঙ্কভিলাসহ একাধিক ভারতীয় সংবাদমাধ্যমের খবর, কয়েক বন্ধু মিলে ভ্রমণে যাচ্ছিলেন যশিকা আনন্দ। ২৫ জুলাই (রবিবার) ভোরে চেন্নাইয়ের ইস্ট কোস্ট রোডে তাদের গাড়ি দুর্ঘটনায় পতিত হয়।

এদের মধ্যে যশিকার এক বন্ধু নিহত হন। নিহত বন্ধু ভাল্লিশেটি ভবানী হায়দ্রাবাদের, যিনি যুক্তরাষ্ট্রে সফটওয়্যার ইঞ্জিনিয়ার হিসেবে কাজ করেন। ঘটনাস্থলেই তিনি মারা গেছেন। গাড়িতে যশিকাসহ চার বন্ধু ছিলেন। ধারণা করা হচ্ছে, চার বন্ধুর একজন গাড়ি চালাচ্ছিলেন।

পুলিশ দুর্ঘটনার কারণ অনুসন্ধানে তদন্ত চালাচ্ছেন। যশিকা ও তার বন্ধুদের অবস্থা গুরুতর। তাদের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

যশিকার অবস্থাও আশঙ্কাজনক। মেয়ের খবর পেতেই যশিকার বাবা তড়িঘড়ি দিল্লি থেকে চেন্নাই উড়ে যান। দুর্ঘটনায় মামলা দায়ের করেছে মহাবালীপুরমের পুলিশ। ঘটনার তদন্ত চলছে।

তামিল ইন্ডাস্ট্রির অভিনেত্রী যশিকা আনন্দ। সাহসী ও সুন্দরী হিসেবে খুব অল্প সময়ের মধ্যে ইন্ডাস্ট্রিতে নিজের জায়গা করে নিয়েছেন তিনি।

সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সক্রিয় তিনি। সম্প্রতি নিজের বোল্ড ছবির জন্য ট্রলড হয়েছেন। তাকে পর্নস্টার মিয়া খলিফার সঙ্গেও তুলনা করা হয়েছিল। যার যোগ্য জবাবও দিয়েছিলেন এই নায়িকা।

‘বিগ বস তামিল’-এর দ্বিতীয় সিজনে প্রতিযোগী হিসাবে বড় সাফল্য পেয়েছিলেন তিনি। সেখান থেকে প্রচুর জনপ্রিয়তা ও সুখ্যাতি কুড়িয়েছিলেন। তার আসন্ন ছবির নাম ‘সালফার’। ইতোমধ্যে প্রকাশ পেয়েছে ছবির ফার্স্ট লুক। সেখানে এক পুলিশ অফিসারের চরিত্রে অভিনয় করছিলেন তিনি।

এমন আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ বিনোদন