তিন নায়িকা নিয়ে আসছেন শাহরুখ খান

দীর্ঘ দিন ধরেই সিনেমা জগত থেকে দূরে আছেন শাহরুখ খান। তবে বিগ বাজেটের প্রোজেক্ট ‘পাঠান’ সিনেমা দিয়ে দেখা মিলবে তার। অভিনেতাকে পর্দায় দেখার জন্য ব্যাকুল হয়ে আছেন তার ভক্তরা।

বেশ কিছুদিন ধরেই শাহরুখকে ঘিরে নানা ছবির খবরও ঘুরছে। সেসব খবর কিছুটা পুরনো হলেও এবার কিং খানকে ঘিরে আসছে নতুন খবর।

ভারতের প্রাচীন গণমাধ্যম দ্যা ফ্রি প্রেস র্জানাল-এর খবর, আলোচিত নির্মাতা রাজকুমার হিরানির সঙ্গে শাহরুখ খানের একটি নতুন সিনেমা আসতে চলছে। এবার সেই সিনেমায় দেখা যাবে বলিউডের তিন জনপ্রিয় অভিনেত্রী কাজল আগরওয়াল, বিদ্যা বালান ও তাপসী পান্নুকে।

সিনেমাটির সঙ্গে সংশ্লিষ্ট এক সূত্রের বরাতে দ্যা ফ্রি প্রেস র্জানাল জানিয়েছে, সিনেমাটি হতে যাচ্ছে সামাজিক কমেডি ধাঁচের। যেখানে দেখানো হবে ভারত ও কানাডা দুই দেশ মিলিয়ে এক সাধারণ ব্যক্তির জীবন। সিনেমাটিতে শাহরুখের স্ত্রীর চরিত্রে দেখা যাবে কাজলকে। তাপসী পান্নুকে দেখা যাবে একজন সাংবাদিকের চরিত্রে এবং ভারত-কানাডার প্রশাসনিক এক অফিসারের চরিত্রে দেখা যাবে বিদ্যা বালানকে। চলতি বছরের সেপ্টেম্বরে সিনেমাটির শুটিং শুরু হতে যাচ্ছে, যেটি ২০২২ সালের জানুয়ারিতে শেষ হবে।

এর আগে এই সিনেমা প্রসঙ্গে বলিউড হাঙ্গামার এক প্রতিবেদনে বলা হয়েছিল, রাজকুমার হিরানির এই সিনেমাতে শাহরুখের বিপরীতে দেখা মিলবে তাপসী পান্নুকে।

অন্যদিকে তামিল সিনেমার খ্যাতিমান পরিচালক অ্যাটলির সিনেমায় শাহরুখ খানের অভিনয়ের জোর গুঞ্জন রয়েছে। যেখানে শাহরুখের বিপরীতে কেন্দ্রীয় নারী চরিত্রে দেখা যাবে নয়নতারাকে। যদিও এই সিনেমা নিয়ে চলছে নানা গুঞ্জন। তবে এখনো আনুষ্ঠানিক কোনো ঘোষণা জানানো হয়নি।

শাহরুখ খান বর্তমানে অ্যাকশন থ্রিলার ‘পাঠান’-এর শুটিং করছেন, যেটি মুক্তি পাবে ২০২২ সালের ঈদে। সিদ্ধার্থ আনন্দ পরিচালিত সিনেমাটি প্রযোজনা করছে যশরাজ ফিল্মস। তবে সিনেমাটি সম্পর্কে এখনো আনুষ্ঠানিক ঘোষণা আসেনি।

এমন আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ বিনোদন