শিল্পা-রাজের সম্পদের হিসাব

বর্তমানে পারিবারিক ঝামেলার মধ্যে আছেন অভিনেত্রী শিল্পা শেঠি। পর্নোগ্রাফির মামলায় স্বামী রাজ কুন্দ্রা এখন পুলিশ হেফাজতে রয়েছেন। গত ১৯ জুলাই রাতে মুম্বাই পুলিশ শিল্পার স্বামী রাজ কুন্দ্রকে গ্রেফতার করে। পরে আদালত তাকে ২৩ জুলাই পর্যন্ত পুলিশের হেফাজতে রাখার নির্দেশ দেন। এরই মাঝে ২৪ জুলাই শিল্পার বয়ানও রেকর্ড করা হয়েছে। গত ২৩ জুলাই সেই পুলিশ হেফাজতে থাকার মেয়াদ ২৭ জুলাই পর্যন্ত বাড়িয়েছে আদালত।

আসুন জেনে নেই এই তারকা জুটি কত টাকার মালিক। ইন্টারন্যাশনাল বিজনেস টাইমস-এর খবর, নিজেকে আত্মনির্ভরশীল দাবি করা নিয়ে সব সময় সোচ্চার ছিলেন রাজ কুন্দ্রা। তিনি সব সময়ই চেয়েছিলেন ধনী হতে এবং তার নেট সম্পত্তিও অবাক করার মতো। বেশ কয়েকটি কোম্পানি রয়েছে তার। গ্রুপকো ডেভেলপারস, টিএমটি গ্লোবাল, ভিভান ইন্ডাস্ট্রিজ, জেএল স্ট্রিম প্রাইভেট লিমিটেড তার স্বনামধন্য প্রতিষ্ঠান।

বিলাসবহুল জীবন যাপন করেন রাজ-শিল্পা দম্পতি। মুম্বাইয়ে এ যুগলের রয়েছে বিলাসবহুল সমুদ্রঘেঁষা বাংলো। এ ছাড়াও তাদের অনেক সম্পত্তি রয়েছে। এর আগে পত্রপত্রিকায় খবর বেরিয়েছিল, দুবাইয়ে এ দম্পতি বুর্জ খলিফার একটি ফ্লোরও কিনেছেন। রাজ কুন্দ্রার নেট সম্পত্তির পরিমাণ প্রায় ৩৫০ মিলিয়ন মার্কিন ডলার, ভারতীয় মুদ্রায় যা দুই হাজার ৬০০ কোটি রুপি।

এদিকে চার দশকের বেশি সময় ধরে বলিউডে অভিনয় করছেন শিল্পা শেঠি। বহু নামকরা ব্র্যান্ডের সঙ্গে তার চুক্তি রয়েছে এবং সামাজিক মাধ্যমে তিনি সেসব ব্র্যান্ডের প্রচারণাও চালান। এ ছাড়া বিভিন্ন টিভি রিয়েলিটি শো’তে বিচারক হিসেবে প্রচুর অর্থ আয় করেন শিল্পা। শিল্পা-রাজ যৌথভাবে মুম্বাইয়ের একটি জনপ্রিয় রেস্তোরা চালান। শিল্পার নেট সম্পত্তিমূল্য প্রায় ১৩৪ কোটি রুপি।

ইন্টারন্যাশনাল বিজনেস টাইমসের ভারতীয় সংস্করণের ওই প্রতিবেদন অনুযায়ী, রাজ কুন্দ্রা ও শিল্পা শেঠির নেট সম্পত্তিমূল্য দাঁড়ায় দুই হাজার ৭৩৪ কোটি রুপি, বাংলাদেশের মুদ্রায় যা তিন হাজার ১০০ কোটি টাকার বেশি।

গত ২৩ জুলাই (শুক্রবার) সন্ধ্যা সাড়ে ৭টায় ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পেয়েছে শিল্পার ‘হাঙ্গামা টু’ সিনেমা। শিল্পা শেঠি ইনস্টাগ্রামে ভক্তদের সিনেমাটি দেখার অনুরোধ করেছেন। তবে সিনেমাটি মুক্তির পর মিশ্র প্রতিক্রিয়া পেয়েছে।

এমন আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ বিনোদন