ভক্তদের কৃতজ্ঞতা জানালেন ফারহান আখতার

ফারহান আখতার সম্প্রতি সোস্যাল মিডিয়ার মাধ্যমে তার আসন্ন নতুন ছবির টিজার প্রকাশ করেন। টিজারটি প্রকাশ হওয়ার পর থেকেই ঝড়ের গতিতে নেটিজনদের প্রশংসা কুড়িয়ে নিচ্ছেন এই অভিনেতা। এবং এই ভালোবাসার প্রতি শ্রদ্ধা রেখে ফারহান আখতার তার ভক্তদের ধন্যবাদ জানিয়েছেন।

কৃতজ্ঞতা প্রকাশে মাধ্যমে ফারহানা আখতার লিখেছেন, ‘ টিজারটি প্রকাশে আপনারা যে ভালোবাসা দেখিয়েছেন তার জন্য আপনাদের অসংখ্য ধন্যবাদ। এই চরিত্রটি গড়ে তুলতে অনেক শ্রম দিতে হয়েছে । তিনি আরও লিখেছেন, সময় হয়ে গেছে তুফান আসার, তুফান টেনে নিয়েছে আপনার দিকে।

অভিনেতা তার আগত ছবি ‘তুফানের’ মুক্তির জন্য প্রস্তুতি নিচ্ছেন। এই ছবিতে তাকে একজন বক্সার এর ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে। যেখানে তিনি নিজেকে জাতীয় পর্যায় নিয়ে যাওয়ার স্বপ্ন দেখে থাকেন। কিছুদিন আগে ছবিটির টিজার প্রকাশিত হয়। টিজার দেখে সবাই মুগ্ধ হয়েছেন। তারকাদের মধ্যে থেকে সালমান খান, শাহরুখ খান এবং গ্লোবাল আইকন প্রিয়াঙ্কা চোপড়া ও অন্যান্য সেলিব্রিটিও প্রশংসা জানিয়েছেন। এর আগে ‘ভাগ মিলকা ভাগ’ সিনেমায় সেরা অভিনেতা হিসেবে জাতীয় পুরষ্কার লাভ করেছিলেন। কয়েকটি ক্যাটাগরিতে পুরুষ্কৃত হয় সিনেমাটি।

এমন আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ বিনোদন