নতুন অবতারে আসছেন অক্ষয় কুমার

বলিউড তারকা অক্ষয় কুমার খুব শ্রীঘ্রই হাজির হচ্ছেন তার আসন্ন সিনেমা নিয়ে। এই তারকাকে প্রায়ই নতুন নতুন চরিত্র নিয়ে দর্শকের সামনে হাজির হতে দেখা যায় । বেশ কিছুদিন আগে তিনি তার অভিনয়ে ‘লাক্সমিবম’ সিনেমায় কিঙ্কর চরিত্রে হাজির হয়েছিলেন।

১৮ই মার্চ বৃহস্পতিবার নতুন ছবির ‘রাম সেতু’ মহরতের জন্য অযোধ্যা যাচ্ছেন এই অভিনেতা এবং এই ছবির পরিচালক অভিষেক শর্মা এবং প্রযোজক ডঃ চন্দ্রপ্রকাশ দ্বিবেদ্রী সহ । ছবিটির সম্পর্কে প্রযোজক টুইট করে জানিয়েছেন, ‘রাম সেতু’র  যাত্রা অযোধ্যা দিয়ে শুরু করার চেয়ে আর ভালো আর কি হতে পারে। ভগবান রামের জন্মস্থান অযোধ্যা। আমি নিজেও বহুবার সেখানে গিয়েছি।

তিনি আরও বলেছেন, ‘রাম সীতার’ পবিত্র মন্দির থেকে আশীর্বাদ নিয়ে শুটিংয়ের কাজ শুরু করব। অভিষেক শর্মা জানিয়েছেন এই ছবিতে অক্ষয় কুমারকে নতুন অবতারে দেখা যাবে। এখানে তিনি প্রাচীন যুগের প্রত্নতাত্ত্বিক ভূমিকায় অভিনয় করবেন। সে সাথে পরিচালক আরও বলেন, অক্ষয় কুমারের ভক্তরা তাকে নতুন রুপে দেখে নিশ্চয়ই অনুপ্রাণিত হবেন। সিনেমায় আরও যারা অভিনয় করেছেন তাদের মধ্যে নারী চরিত্রে আছেন জ্যাকলিন ফার্নান্দেজ, নুসরত ভরতওয়াজ সহ অনেকে। ছবিটির শুটিং ভারতের একাধিক লোকশনে হবে এবং এর আশি শতাংশ শুটিং মুম্বাইতে হবে। তবে কোভিড-১৯ এর ব্যাপারে বিশেষ নজরদারি থাকবে।

এমন আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ বিনোদন