ভালোবাসার বন্ধনে অভিনেত্রী অপরাজিতার ২৩ বছর

টলিউড অভিনেত্রী অপরাজিতা টেলিভিশনের পর্দা থেকে শুরু করে চলচ্চিত্রের অভিনয়ে যেনো রয়েছে তার ব্যাপক আলোড়ন। এছাড়া বর্তমানে স্টার জলসা আয়োজিত ‘রান্নাঘর’ শোয়ের উপস্থাপনার কাজ করছেন। স্টার জলসায় ‘মা’ এবং ‘জল নূপর’ নাটকে অভিনয় করে জয় করে নিয়েছিলেন অসংখ্য অনুরাগীর মন।

সম্প্রতি এই অভিনেত্রী তার ইনস্টাগ্রামে পরিবারকে নিয়ে দুটি ছবি শেয়ার করেন সেখানে শিরোনাম হিসেবে লিখেছেন, ‘আগে এবং পরের ২৩ বছর’ অর্থাৎ ভালোবাসার অতীত বর্তমানের ২৩ বছর।

ছবিতে দেখা যাচ্ছে অপরাজিতা এবং তার স্বামী অতনু হাজরা ও কোলে তাদের কন্যা সন্তান। আরেকটিতে তাদের বিবাহের ছবি, সদ্য বিবাহিত নববধূ রুপে অপরাজিতা। স্বামীর পাশে বসে আছেন লাল রঙের শাড়ি পরে। মুখে তার উচ্ছ্বসিত হাসি- এ যেনো তার সুখের হাসি। দুটো ছবিতেই প্রেম যেনো এখনও ঠিক আগের মতোই বিদ্যমান।

 

এ ছবিতে টলিউডের সেরা তারকা প্রসেনজিৎ মন্তব্য করে লিখেছেন, ‘আশীর্বাদ’। এ অভিনেত্রীকে প্রায়ই হাসি খুশি অবস্থায় দেখা যায়। সর্বদা মুখে যেনো তার প্রাণ খোলা হাসি লেগেই থাকে। সংসার এবং অভিনয় জীবন দুটোই ঠিক রেখে কাজ করে চলছেন। মৈনাক ভৌমিকের ‘চিনি’ ছবিতে মধুমিতার মায়ের চরিত্রে অসাধারণ অভিনয় করেছেন। তার আসন্ন আরেকটি ছবি মুক্তি পেতে যাচ্ছে ২০২২ সালের ৮ই মার্চ । শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায় প্রযোজিত ‘ফাটাফাটি’ সিনেমায় মূখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যাবে।

এমন আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ বিনোদন