বন্ধুর স্ত্রীর সঙ্গেও প্রেম করেছিলেন রণবীর কাপুর

বলিউডের অভিনেতা রণবীর কাপুরের অভিনয়শিল্পীর পরিচয় ছাড়াও বলিউডে রয়েছে ‘প্লে বয়’ ও ‘চকলেট বয়ে’র খেতাব। একাধিক বলিউড সুন্দরীদের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন তিনি। দীপিকা পাডুকোন, ক্যাটরিনা কাইফ, আলিয়া ভাটের সঙ্গে তার সম্পর্ক নিয়ে সমালোচনা হয়েছে সব থেকে বেশি। কিন্তু এবার আরো একজনের নাম প্রকাশ্যে এলো, যার সাথে ছিল রণবীরের সম্পর্ক। যেই বিষয়টা হয়তো অনেকেই জানেন না! আসুন তবে জেনে নেই কে সে।

আমির খানের ভাগ্নে বৌ অবন্তিকা আর রণবীর কাপুর টানা পাঁচ বছর ডেট করেছিলেন। শোবিজের দুনিয়ায় সম্পর্কের ভাঙা-গড়া নতুন কোনো ব্যাপার নয়। প্রতিনিয়ত বিচ্ছেদ দেখা যাচ্ছে বহু তারকাদের মধ্যে। সম্প্রতি সম্পর্ক থেকে আলাদা হয়েছেন জনপ্রিয় তারকা আমির খান।

তবে অবন্তিকা এবং রণবীরের পুরনো প্রেমের আলোচনা এখন তুঙ্গে। জানা যায়, অবন্তিকা এবং রণবীরের মধ্যে বেশ ঘনিষ্ঠ সম্পর্ক ছিল। রণবীরের সঙ্গে সম্পর্ক ভাঙার পরই ইমরানকে ডেট করতে শুরু করেন অবন্তিকা।

হিন্দুস্থান টাইমস-এর খবর, সেই সময়ও রণবীর এবং ইমরানের মধ্যে বেশ ভাল বন্ধুত্ব ছিল। তবে অবন্তিকার সঙ্গে রণবীরের আদৌও কি বিয়ের পরিকল্পনা ছিল? সেই সম্পর্কে কিছু জানা যায়নি। ২০১১ সালে ১০ জানুয়ারি বিবাহ বন্ধনে আবদ্ধ হন ইমরান-অবন্তিকা। তাদের একমাত্র মেয়ের নাম ইম্মারা। যদিও ইমরান-অবন্তিকার সম্পর্কও এখন তালনিতে এসে ঠেকেছে।

২০১৮ সাল থেকে একে অপরকে ডেট করছেন রণবীর এবং আলিয়া। দুজনেই সম্পর্কের কথা স্বীকার করেছেন। অয়ন মুখোপাধ্যায়ের ছবি ‘ব্রহ্মাস্ত্র’তে প্রথমবার পর্দায় জুটি বাঁধতে দেখা যাবে রণবীর-আলিয়াকে। গত বছরই তাদের বিয়ে করার কথা ছিল। কিন্তু করোনা মহামারীর জেরে তা পিছিয়ে যায়। বলিউডে জোর জল্পনা এই বছরের শেষের দিকেই চার হাত এক হতে পারে রণবীর-আলিয়ার।

এমন আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ বিনোদন