‘সাহসিকা’ মুক্তি পাচ্ছে ২৮ জুলাই

আইনজীবীর কালো পোশাকে রাফিয়াথ রশিদ মিথিলা, অন্যদিকে নারী পুলিশ তারিন জাহান। আদালতের কাঠগড়ায় দাঁড়িয়ে আছেন ভিকটিম তানজিন তিশা এবং বিচারকের অন্য পাশে একই ভাবে অভিযুক্ত মনোজ প্রামাণিক।

এই সবগুলো চরিত্র একসঙ্গে আসছে ‘সাহসিকা’ সিনেমাতে। এই সিনেমাটি পরিচালনা করেছেন তানিম রহমান অংশু। ইতিমধ্যেই সিনেমাটি নিয়ে বেশ আলোচনা ছড়িয়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে। সিনেমাটি মুক্তি পাচ্ছে ২৮ জুলাই (বুধবার) একযোগে দীপ্ত টিভি ও ইউটিউব চ্যানেলে। এদিন দুপুর ২টায় সিনেমাটি প্রচার হবে টিভিতে অন্যদিকে একই দিনে রাত ৯টায় উন্মুক্ত হবে প্রতিষ্ঠানটির ইউটিউব চ্যানেলে।

অনলাইন নিউজ পোর্টাল বাংলা ট্রিবিউনকে নির্মাতা তানিম রহমান অংশু জানান, এটা টিভি ফিচার ফিল্ম, যা টিভি দর্শকদের জন্য তৈরি হলো। বর্তমান সময়ে আলোচিত ঘটনা থেকেই ছবিটি নির্মাণ হলো।

গল্প প্রসঙ্গে দীপ্ত টিভি জানায়, কলেজ পড়ুয়া ফারিয়ার প্রথম প্রেম মাহাদি। কিন্তু টিনএইজড এই প্রেমে আঘাত লাগলো তখনই, যখন মাহাদির কাছেই তাকে হতে হলো ধর্ষণের শিকার! প্রেম মুছে গেলো, থেকে গেলো গ্লানি। পরিবার থেকেই শুনতে হলো হাজারটা তিরস্কার, ঘটনাটা ধামাচাপা দিতে চাইলো আপন মানুষগুলোই। ওদিকে মাহাদির পক্ষ থেকেও এলো হুমকি। আর পাঁচটা সাধারণ মেয়ের মতোই নিজেকে গুটিয়ে নিতে পারতো ফারিয়া। কিন্তু তা না করে বিচার চাইতে এগিয়ে এলো সাহসী ফারিয়া। আর সেই সাহসের সঙ্গী হলো পুলিশ অফিসার নাদিয়া ও ব্যারিস্টার ফরিদ। আদালতের মঞ্চে চললো ন্যায়-অন্যায়ের আঘাত পাল্টা আঘাত!

এতে ফারিয়ার ভূমিকায় অভিনয় করছেন তানজিন তিশা আর মাহাদির চরিত্রে মনোজ প্রামাণিক। অন্যদিকে পুলিশ অফিসার নাদিয়ার চরিত্রে তারিন ও ব্যারিস্টার ফরিদ হয়েছেন আশীষ খন্দকার। এছাড়াও আসামি পক্ষের আইনজীবীর চরিত্রে রয়েছেন মিথিলা। ‘সাহসিকা’র চিত্রনাট্য করেছেন আহমেদ খান হীরক ও নাসিমুল হাসান। প্রযোজনা সংস্থা আলফা আই’র ব্যানারে নির্মিত হলো এই টিভি ফিচার ফিল্মটি।

এমন আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ বিনোদন