লাইফ সাপোর্টে ডিএমএক্স

যুক্তরাষ্ট্রের হাসপাতালে লাইফ সাপোর্টে চিকিৎসা নিচ্ছেন দেশটির জনপ্রিয় র‌্যাপ তারকা ডিএমএক্স। গায়কের দীর্ঘদিনের আইনজীবী মুরি রিচম্যানের বরাত দিয়ে এ খবর দিয়েছে সিএনএন।

নিউইয়র্কের হোয়াইট প্লেইনসের শুক্রবার রাতে ডিএমএক্স হার্ট অ্যাটাকে আক্রান্ত হন। এর পর দ্রুত স্থানীয় হাসপাতালের ভেন্টিলেশনে ব্যবস্থায় নেওয়া হয়। তবে হার্ট অ্যাটাকের কারণ জানেন না বলে উল্লেখ করেন আইনজীবী।

র‌্যাপারের জন্য সবার কাছে আশীর্বাদ কামনা করে গোপনীয়তা রক্ষার আরজি জানিয়ে একটি বিবৃতি দিয়েছে তার পরিবার।

ডিএমএক্সের প্রকৃত নাম আর্ল সিমনস। ১৯৯০ এর দশকের শেষ দিকে ‘পার্টি আপ’ ও ‘গেট অ্যাট মি ডগ’সহ আরও কিছু গানের মাধ্যমে র‌্যাপ জগতে তোলপাড় তোলেন তিনি। ডিএমএক্সের প্রথম তিনি অ্যালবাম বাজারে এসেই বিলবোর্ড চার্টে এক নম্বর স্থান দখল করে নেয়।

৫০ বছর বয়সী এ গায়ক অভিনেতা হিসেবেও পরিচিতি। তিনি চল্লিশের বেশি চলচ্চিত্রে কাজ করেছেন। ‘রোমিও মাস্ট ডাই’ ও ‘নেভার ডাই অ্যালোন’ ডিএমএক্সের অন্যতম দুই সিনেমা। এ ছাড়া টিভি অনুষ্ঠানেও তিনি নিয়মিত মুখ।

ডিএমএক্স তিনবার গ্র্যামি মনোনয়ন পেয়েছে, যা এসেছে এ শতকের শুরুর দুই বছরে। দুটি ছিল সেরা র‌্যাপ একক ও অন্যটি ছিল সেরা র‌্যাপ অ্যালবাম বিভাগে।

অসুস্থতার খবর পেয়েই ডিএমএক্সের সমসাময়িক অনেক গায়কই তার জন্য শুভ কামনা জানিয়েছেন। এর মধ্যে আছেন এলএল কুল জে ও মিসি ইলিয়ট। আছেন চান্স দ্য র‌্যাপার, কিড কুডি, এমিনেম ও এসজেডএর মতো তারকারা।

এমন আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ বিনোদন